মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ৪:৫৯
Home > পুষ্টি ও স্বাস্থ্য বার্তা > ভেজাল মুক্ত খাদ্য নিশ্চিতে একাত্মতা ঘোষণা ক্রিকেটারদের
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad

ভেজাল মুক্ত খাদ্য নিশ্চিতে একাত্মতা ঘোষণা ক্রিকেটারদের

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: ভেজাল মুক্ত খাদ্য নিশ্চিতের দাবিতে একাত্মতা ঘোষণা করেছেন ওয়ালটন সেন্ট্রাল জোনের ক্রিকেটাররা।

‘আমরা ভেজাল মুক্ত খাদ্য চাই’ একটি সামাজিক আন্দোলন। ভেজাল মুক্ত খাদ্য নিশ্চিতে জনসচেতনতা সৃষ্টির কাজ করছে ‘আমরা ভেজাল মুক্ত খাদ্য চাই’।

ফ্র্যাঞ্জাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর দুই বারের চ্যাম্পিয়ান ওয়ালটন সেন্ট্রাল জোন। এখন চলছে দেশের প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্টটির সপ্তম আসর।

এই আসরের দ্বিতীয় এবং তৃতীয় রাউন্ডের ম্যাচ খেলতে বগুড়ায় গিয়েছিল দলটি। সেখানে অনুষ্ঠিত এক সম্মেলনে ভেজাল মুক্ত খাদ্য চাই-এর পক্ষ থেকে সেন্ট্রাল জোন-কে আমন্ত্রণ জানানো হয়। ওই সম্মেলনে ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতের দাবিতে একাত্মতা ঘোষণা করেন ক্রিকেটাররা।

গত ৪ ডিসেম্বর বগুড়া সদরের মম ইন হোটেলে অনুষ্ঠিত দিনব্যাপী ওই সম্মেলনের আয়োজন করে দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড মার্সেল।

যাতে অংশ নেন মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের বগুড়া, টাঙ্গাইল এবং রাজশাহী জোনের দুই শতাধিক ডিস্ট্রিবিউটর এবং শোরুম ম্যানেজার।

এ সময় উপস্থিত ছিলেন মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং আমরা ভেজাল মুক্ত খাদ্য চাই-এর জেনারেল সেক্রেটারি মো. হুমায়ূন কবির, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং আমরা ভেজাল মুক্ত খাদ্য চাই-এর চেয়ারম্যান চিত্রনায়ক আমিন খান, মার্সেলের বিক্রয় বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াত হোসেন, আমরা ভেজাল মুক্ত খাদ্য চাই-এর সাংগঠনিক সম্পাদক এবং ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যানেজার ও কো-অর্ডিনেটর মিলটন আহমেদ, ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল, ইলিয়াস সানী, মার্শাল আইয়ূব, শাহাদাত হোসেনসহ পুরো টিম।

প্রসঙ্গত, ‘ভেজাল মুক্ত খাদ্যের দেশ, হবেই মোদের বাংলাদেশ’এই স্লোগানে খাদ্যে ভেজাল প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে ‘আমরা ভেজাল মুক্ত খাদ্য চাই’ সংগঠনটি।

এই দাবিতে পৃষ্ঠপোষকতা দিচ্ছে মার্সেল। প্রতিষ্ঠানটি তাদের করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি বা সিএসআর কার্যক্রমের আওতায় সবার জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতের এই কার্যক্রমের সঙ্গে যুক্ত আছে।

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

রাজধানীতে তিনদিনব্যাপী খাদ্য মেলা

রাজধানীতে তিনদিনব্যাপী খাদ্য মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: রাজধানীতে তিনদিনব্যাপী খাদ্য মেলা শুরু হয়েছে। মেলায় নিরাপদ খাদ্য ও ফসল উৎপাদনসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842