বুধবার, ২২ মে ২০১৯, ৩:১৫
Home > অন্যান্য > সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত সচিব রইছউল আলম মন্ডল
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad

সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত সচিব রইছউল আলম মন্ডল

এগ্রিকেয়ার২৪.কম ডেস্ক: সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে সচিব পদে পদোন্নতি পাওয়া মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো: রইছউল আলম মন্ডল। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, মৎস্য অধিদফতরের মহাপরিচালক মো. গোলজার হোসেনসহ অনেকেই শুভেচ্ছা দেন।

আজ রোববার (১৫ জুলাই) সচিব মো. রইছউল আলম মন্ডলকে মন্ত্রণালয়ের মন্ত্রী, মহাপরিচালক, ঊর্ধতন কর্মকর্তা, কর্মচারীদের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। গত বৃহিস্পতিবার (১২ জুলাই) এক প্রজ্ঞাপনে তাঁকে ওই মন্ত্রণালয়ে এ পদোন্নতি দেয়া হয়।

বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন ক্যাডারের ১৯৮৪ ব্যাচের পেশাদার কর্মকর্তা মো. রইছউল আলম মন্ডল বাংলাদেশ সরকারের ভারপ্রাপ্ত সচিব হিসেবে গত ৩১ জানুয়ারি ২০১৮ তারিখে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে মন্ত্রণালয়ে যোগদান করেন।

তার পুর্বে তিনি পরিবেশ ও বন মন্ত্রণালয়ের এর আওতাধীন পরিবেশ অধিদফতরের মহাপরিচালক হিসেবে ২০১৪ সাল থেকে দায়িত্ব পালন করেন। ছবি ও তথ্য: মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের ফেসবুক পেজ ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়।

ফুলের শুভেচ্ছা দেয়ার সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. তৌফিকুল আরিফ, উপসচিব (প্রাণিসম্পদ-১) দেলোয়ারা বেগম, যুগ্ম সচিব (প্রাণিসম্পদ-৩) কে এফ এম জেসমীন আখতার, অতিরিক্ত সচিব (প্রাণিসম্পদ-২) কাজী ওয়াছি উদ্দিন, উপসচিব (প্রাণিসম্পদ-২) নিগার সুলতানাসহ ঊর্ধতন কর্মকর্তাসহ অনেকে।

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

স্বাধীনতা পুরস্কার পেলো বিনা

স্বাধীনতা পুরস্কার পেলো বিনা

ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: কৃষি গবেষণায় গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে স্বাধীনতা পুরস্কার পেলো বিনা (বাংলাদেশ পরমাণু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842