নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: এই সরকারের আমলে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। কৃষক এখন কম দামে সার পাচ্ছে, ধানের নায্যা দাম পাচ্ছে, সেচের অভাবে এখন ধান নষ্ট হয় না বলে মন্ত্রব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

গতকাল মঙ্গলবার (২৩ মার্চ ২০২১) দুপুরে বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিএনপি-জামায়াত থেকে শুরু করে এমন কেউ নেই যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা পায় নাই। এই সরকারের আমলে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। কৃষক এখন কম দামে সার পাচ্ছে, ধানের নায্যা দাম পাচ্ছে, সেচের অভাবে এখন ধান নষ্ট হয় না। বিধবারা বিধবা ভাতা, বয়স্করা বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, স্কুল কলেজে নতুন নতুন বিল্ডিং, রাস্তাঘাট, কালভার্ট হচ্ছে। তাই সঠিক সিধান্ত ও সঠিক নেতৃত্ব নিয়ে আওয়ামীলীগকে ঐক্যবন্ধ থাকতে হবে। যারা ঐক্যবন্ধ থাকতে পারবে না তাদের দলে থাকার অধিকার নেই।

এর আগে সম্মেলনের উদ্ধোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। সম্মেলনে বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আবু জাফর মোঃ শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দীন তরফদার, ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জন ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দারা বক্তব্য রাখেন।

এগ্রিকেয়ার/এমএইচ