অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার লোহারপুল বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র চালু হয়েছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) ইসলামী ব্যাংকের এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্রটি উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সচিব জে.কিউ.এম. হাবিবুল্লাহ্, এফসিএস।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ সালেহ ইকবাল-এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ নাছির উদ্দীন মুনির, গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সরওয়ার মোরশেদ তালুকদার, গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ তালুকদার, ড. শহীদুল্লাহ একাডেমির প্রধান শিক্ষক শিমুল কান্তি মহাজন ও সমাজ সেবক সিরাজুল ইসলাম।

এতে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও হাটহাজারী শাখা প্রধান মোহাম্মদ জহুরুল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের এজেন্ট ও মেসার্স অরিয়েন্ট এন্টারপ্রাইজ-এর ডাইরেক্টর এ কে এম নুরুল কবির । স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিরা এ সময়ে উপস্থিত ছিলেন।

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।