নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: জেলা ও উপজেলা পর্যায়ে দেশের সর্ববৃহৎ ও জনপ্রিয় কৃষিভিত্তিক ডিজিটাল মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল এগ্রিকেয়ার২৪.কম (www.agricare24.com ) জেলা/ উপজেলা প্রতিনিধি পদে নিয়োগ দিচ্ছে।

এ গণমাধ্যমটিতে দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সংবাদকর্মী/ স্নাতক পাস এবং স্নাতক শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন।

“পরীক্ষামূলক নিউজ পাঠাতে পারেন আজই: [email protected] এই মেইলে”

আকর্ষণীয় বেতনসহ আনুসঙ্গিক সুযোগ সুবিধা রয়েছে। সাংবাদিকতায় ক্যারিয়ার গড়তে আগ্রহীরা চাইলেই সংবাদকর্মী হিসেবে নিজেকে প্রমাণের সুযোগ পেতে পারেন। সিভি পাঠানোর শেষ তারিখ ১৬ আগস্ট ২০২২।

শিক্ষাগত যোগ্যতা: নূন্যতম স্নাতক পাস। যে কোন বিভাগের শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। (শিক্ষার্থীদের ক্ষেত্রে শিথীলযোগ্য) নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

যোগ্যতা: সর্বনিম্ন এক থেকে দুই বছর গণমাধ্যমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ক্যাম্পাস সাংবাদিকতায় আগ্রহী শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রাথমিক যোগ্যতা হিসেবে যে কোন তথ্য দিয়ে/সংগ্রহ করে একটি পূর্ণাঙ্গ প্রতিবেদন তৈরির সক্ষমতা থাকতে হবে। জেলা ও উপজেলা প্রতিনিধিদের কৃষি ও অন্যান্য সব ধরণের প্রতিবেদন/নিউজ, ভিডিও ধারণ/তৈরি ও পাঠানোর সক্ষমতা থাকতে হবে। অনলাইন অর্থাৎ ইমেইল, হোয়াটস অ্যাপসহ সব মাধ্যম ব্যবহারে পারদর্শী হতে হবে। সততা নিয়ে কাজ করতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষ। যাতায়াত ভাতা, প্রভিডেন্ট, উৎসব ভাতাসহ আনুসঙ্গিক সুযোগ সুবিধা দেয়া হবে।

নিয়োগ প্রক্রিয়াসহ যেকোন বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে নিয়োগ দাতা প্রতিষ্ঠান এগ্রিকেয়ার২৪.কম।

প্রসঙ্গত, দেশে সব চেয়ে বড় পরিসরে কৃষিভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল এগ্রিকেয়ার২৪.কম সুনামের সাথে কৃষির সব ধরণের সংবাদ প্রকাশ করে দেশসেরা অবস্থানে রয়েছে।

প্রধান অফিস: ঢাকা।

আঞ্চলিক অফিস: রাজশাহী।

সিভি পাঠানোর ঠিকানা: আপনার জীবন বৃত্তান্ত ও রেফারেন্সসহ পাঠিয়ে দিন এই ঠিকানায়: [email protected] এবং [email protected].

ঢাকা অফিস: সেক্টর-০৫, রোড-০১, বাসা নং-৩৯ ( প্রথম তলা) উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০।

রাজশাহী অফিস: সেক্টর -১৫, বাসা-৫৫২ (তৃতীয় তলা) উপশহর দড়িখরবোনা, রাজশাহী।

এগ্রিকেয়ার/এমএইচ