নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: দিনাজপুর বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনে (বিএডিসি) স্টোরকিপার হাফিজুর রহমান (২৫) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করছেন। শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিস বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (৫ অক্টোবর) দিনগত রাত ১১টার দিকে উপজেলার শালমারা ইউনিয়নের হিয়ামতপুর রেলসেতুর কাছে এ ঘটনা ঘটে।

হাফিজুর সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়াপাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছোট ছেলে।

স্বজনরা জানান, অফিসে ১১ লাখ টাকার হিসাব মিলাতে না পাড়ায় চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন হাফিজুর। ওই টাকা জমা দেওয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে আসেন। পরে তার পরিবারের কাছে ১১ লাখ টাকা চায়। এ নিয়ে কিছুটা কথাকাটাকাটি হয় স্বজনদের সঙ্গে। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে হাফিজুর বাড়ি থেকে বের হয়ে যান।

রোববার (৬ অক্টোবর) ভোরে শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়ামতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর ও সেতুর নিচে পড়ে যাওয়া তার খণ্ড-খণ্ড মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে স্বজনরা তার মরদেহ শনাক্ত করে। পরে দুপুর দেড়টার দিকে বোনারপাড়া রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

এব্যাপারে গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এগ্রিকেয়ার/এমএইচ