চাকরি বার্তা ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: আকিজ রিসোর্সেস লিমিটেডে লোকবল নিয়োগ দিচ্ছে। সিনিয়র অফিসার হিসেবে কাজ করতে আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আকিজ গ্রুপ হচ্ছে বাংলাদশের এই পিন্ডীভূত প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে টেক্সটাইল, তামাক, সিরামিক, প্রিন্টিং ও প্যাকেজিং, ঔষধ, ভোক্তা পন্য সহ আরো অনেক খাত রয়েছে।

২০০৯-এ প্রতিষ্ঠানটি ৩৯০ মিলিয়ন ইউরো কর প্রদান করেছে এবং সর্বোচ্চ করদাতা হয়েছে, প্রতিষ্ঠানের মোট বাজেটের দুই শতাংশ দেশের জন্য দান করেছে।

পদের নাম : অফিসার/সিনিয়র অফিসার

পদের সংখ্যা : অনির্ধারিত

এগ্রিকেয়ার২৪.কমের আরোও নিউজ পড়তে পারেন:

এসএসসি পাশে চাকরি দিচ্ছে এসিআই

সেলস এন্ড মার্কেটিং অফিসার হিসেবে চাকরির সুযোগ

কাজী ফার্মস গ্রুপে চাকরির সুযোগ

অভিজ্ঞতা ছাড়াই কাজী ফার্মসে চাকরির সুযোগ

আবেদন যোগ্যতা : মার্কেটিং বিষয়ে স্নাতক পাস করতে হবে। মার্কেটিং ও ব্র্যান্ড ম্যানেজমেন্ট সংক্রান্ত কাজে দক্ষতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। এ ছাড়াও হেলথ কেয়ার ও পারসোনাল কেয়ার সংশ্লিষ্ট কাজে দক্ষতা থাকতে হবে। সব মিলিয়ে পদসংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছর। ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

মাসিক বেতন : আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে প্রভিডেন্ট ফান্ড, পারফরম্যান্স বোনাস, সাপ্তাহিক দুদিন ছুটি, বিমা ও গ্র্যাচুয়িটি প্রদান করা হবে। এ ছাড়াও বার্ষিক ইনক্রিমেন্ট ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে করতে হবে : আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এ লিংকে। আবেদনের শেষ সময় আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত।

নিয়োগ দিচ্ছে আকিজ গ্রুপ সংবাদের তথ্য বিডিজবস থেকে নেওয়া হয়েছে।

এগ্রিকেয়ার/এমএইচ