অর্থ-বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: শরীয়তপুর জেলার নড়িয়ায় পদ্মার ভয়াল ভাঙ্গনে সর্বশান্ত প্রায় ৭০০০ ব্যক্তির মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সিকদার গ্রুপ ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড।

সিকদার গ্রপ ও ন্যাশনাল ব্যাংকের মাননীয় চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জয়নুল হক সিকদার এর উদ্যোগে ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, নড়িয়ার তিনটি স্থানে বিপর্যস্ত ব্যক্তিদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

ন্যাশনাল ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন মিসেস্ পারভীন হক সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। একই সাথে তিনি উক্ত স্থানসমূহে দুই দিন ব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করেন।

উক্ত চিকিৎসা সেবা ক্যাম্পে জেড. এইচ. সিকদার ওমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং মনোয়ারা সিকদার মেডিকেল কলেজ ও হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন।

প্রধান অতিথির বক্তব্যে মিসেস্ পারভীন হক সিকদার বলেন, দূর্গত মানুষের জন্য জনাব জয়নুল হক সিকদার সর্বদাই সাহায্যের হাত বাড়িয়ে থাকেন এবং এই প্রচেষ্টা তিনি আজীবন অব্যহত রাখবেন।

তিনি নদী ভাঙ্গনে সর্বহারা মানুষদের জন্য প্রয়োজনীয় সংখ্যক বাড়ী তৈরি করে দেওয়ারও অঙ্গীকার করেন।

উক্ত অনুষ্ঠানসমূহে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালকসহ অন্যান্য কর্মকর্তা, নড়িয়া পৌরসভার মেয়র এবং স্থানীয় প্রশাসনসহ অনেকেই উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।