নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়-প্রাণিসম্পদ অধিদপ্তরের ১৯ জন বিসিএস ক্যাডারকে বদলি করা হয়েছে। তাদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

গত রোববার (১৩ নভেম্বর ২২) প্রাণিসম্পদ অধিদপ্তরের যুগ্মসচিব শাহীনা ফেরদৌস সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব কর্মকর্তাদের বদলির বিষয়ে জানানো হয়।

প্রকাশিত প্রজ্ঞাপনে দেখা যায়:-

১. ডা: মোহাম্মদ ইব্রাহিম খলিল ভেটেরিনারী সর্জন লিভ, ডেপুটেশন এন্ড ট্রেনিং রিজার্ভ পদ প্রাণিসম্পদ অধিদপ্তর ঢাকা থেকে বদলি করা হয়েছে বৈজ্ঞানিক কর্মকর্তা আঞ্চলিক প্রাণিরোগ অনুসন্ধান গবেষণাগার বরিশাল এবং সেই সাথে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে ভেটেরিনারি সার্জন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল বরিশাল সদর, বরিশাল।

২. ডা: ছৈয়দ হোসেন ভেটেরিনারী সর্জন লিভ, ডেপুটেশন এন্ড ট্রেনিং রিজার্ভ পদ প্রাণিসম্পদ অধিদপ্তর ঢাকা থেকে বদলি করা হয়েছে জ্যু অফিসার বাংলাদেশ জাতীয় চিড়িয়াখানা মিরপুর ঢাকা।

৩. জনাব মোঃ বাহালুল করিম পোল্ট্রি ডেভেলপমেন্ট অফিসার মুরগি প্রজনন ও উন্নয়ন খামার সীতাকুণ্ড চট্টগ্রাম থেকে হয়েছে পোল্ট্রি ডেভেলপমেন্ট অফিসার সরকারি মুরগি প্রজনন খামার জয়পুরহাট।

৪. ডা: মোহাম্মদ শাহরিয়ার মান্নান ভেটেরিনারি সার্জন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল বোদা পঞ্চগড় থেকে ভেটেরিনারি সার্জন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল বিরল দিনাজপুর।

৫. ডা: সুলতানা জাহান ভেটেরিনারি সার্জন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল কিশোরগঞ্জ সদর থেকে  সায়েন্টিফিক অফিসার রানীক্ষেত রাণীক্ষেত ভ্যাকসিন উৎপাদন অনুবিভাগ প্রাণীসম্পদ গবেষণা প্রতিষ্ঠান মহাখালী ঢাকা।

১৯ জন বিসিএস ক্যাডারের বদলির তালিকা দেখুন:

প্রকাশিত প্রজ্ঞাপনে

এগ্রিকেয়ার/ এমএইচ