নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের নতুন সভাপতি খাইরুল আলম নান্নু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আবুল বাসার।

আজ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার কার্যনির্বাহী কমিটি-২০২১ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকৃবির প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ নাজমুল হক এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ফলাফল ঘোষণা করেন।

প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ নাজমুল হক জানান, “নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে।তিনি জানান, ১৫১ ভোট পেয়ে অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ খাইরুল আলম নান্নু ।তার নিকটতম প্রতিদ্বন্দী এ. কে. এম. মাহবুবুর রশীদ গোলাপ পেয়েছেন ১১৮ ভোট। এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আবুল বাসার আমজাদ। তিনি পেয়েছেন ১৪০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী এ. কে. এম. মাহবুবুর রশীদ গোলাপ পেয়েছেন ১১৮ ভোট।

এছাড়াও, নির্বাচনে সহ সভাপতি হিসাবে মোহাম্মদ হুমায়ুন কবীর, যুগ্ম- সম্পাদক হিসাবে সমরজিত বৈশ্য চৌধুরী, কোষাধক্ষ্য পদে মুহাম্মদ মঞ্জুরুল আলম,দপ্তর ও প্রচার সম্পাদক পদে মোঃ মাহমুদুল কবীর খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ শিবলী নোমান, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে জিল্লুর রহমান ,মহিলা সম্পাদিকা পদে মাকসুদা পারভীন ও সদস্য পদে মোঃ রাকিবুল করিম (রানা), মোঃ আতিকুজ্জামান, শাহজাহান কবীর, মোঃ আব্দুল মান্নান, আসিফ মোহাম্মদ হামজা তালুকদার, আহম্মদ আশফাক জামিল নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ নাজমুল হক এর সাথে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনারঃ ড. মোঃ জহিরুল হক, প্রকৌশলী মুহঃ এনামুল হক, দীন মোহাম্মদ দীনু, মোঃ নজমুল হক।

এগ্রিকেয়ার/এমএইচ