এগ্রিকেয়ার২৪.কম ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ৫ হাজার পিছ ইয়াবাসহ উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২) কে আটক করেছে পুলিশ। শুধু কর্মকর্তা নয়, তার স্বামী ও গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিনপাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন এলাকায় একটি প্রাইভেটকার দিয়ে ইয়াবা পাচারকালে পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো আড়াইহাজার উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২), তার স্বামী দক্ষিনপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে মোতাহার হোসেন সেলিম (৪৫) ও প্রাইভেটকার চালক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে আজিজুল হক (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদ ছিল একটি প্রাইভেটকারে মাদক পাচার হচ্ছিল। ওই খবরে পুলিশের টিম সেখানে অভিযান চালায়। প্রাইভেটকারে ৫ হাজার পিছ ইয়াবা পাওয়া গেছে ও গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে।

এদিকে গ্রেপ্তার আড়াইহাজারের উপ সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার জানান, তারা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যায়। ফেরার পথে দুই বান্ধবীকে নামিয়ে সে বাড়ি ফিরছিলো। সন্ধার কিছু আগে তার স্বামী সেলিম ফোন করে জানায় সে যাত্রাবাড়ী আছে যেন তাকে নিয়ে যায়। তবে তার সাথে কি ছিল না ছিল জানা নেই তার। গত এক বছর ধরে তার সাথে আমার তেমন যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে বলে তার কাছে অঙ্গীকার করে কান্নাকাটি করেছে। এ ঘটনায় সাথে সে জড়ি নয়।

এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, পাঁচহাজার পিস ইয়াবাসহ প্রাইভেটকার ও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, সেলিম আগেও একবার গ্রেফতার হয়েছিল। তবে আকলিমা আক্তারের মাদকের সংশ্লিষ্টতার বিষয়ে থানায় কোন পুর্ব রেকর্ড নাই।

এগ্রিকেয়ার/এমএইচ