সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ৪:৫৮
Home > অর্থ-বাণিজ্য > ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ‘আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা’ অনুষ্ঠিত
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad
ইসলামী ব্যাংক ঢাকা নর্থ

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ‘আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা’ অনুষ্ঠিত

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ‘আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা’ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ঢাকা নর্থ জোনের উদ্যোগে ‘আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা’ অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সাভার শাখা প্রাঙ্গনে অনুষ্ঠিত এ মেলায় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আব্দুল জব্বার প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।



এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনপ্রধান মো. আমিনুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. ইলিয়াস মোল্লাহ ও উপ-সহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা মোহা: শহীদুল্লাহ কায়সার।

স্বাগত বক্তব্য দেন সাভার শাখাপ্রধান আবুল লাইছ মোহাম্মদ খালেদ। আরডিএস গ্রাহকদের মধ্যে বক্তব্য দেন শবনম বেগম, রোকসানা বেগম ও শিউলি বেগম। এ সময় ব্যাংকের প্রধান কার্যালয়, জোন ও শাখার নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের সাভার, আমিনবাজার, হেমায়েতপুর, ঢাকা ইপিজেড, কালামপুর ও জিরানীবাজার শাখার আরডিএস গ্রাহকগণ অংশগ্রহণ করেন।

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ‘আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা’ অনুষ্ঠিত সংবাদটির তথ্য ব্যাংকটির সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন: ভোলায় ইসলামী ব্যাংকের আরডিএস কেন্দ্র লিডার প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

থাই’দের দেশের কৃষি প্রক্রিয়াজাতসহ

থাই’দের দেশের কৃষি প্রক্রিয়াজাতসহ অন্যান্য খাতে বিনিয়োগের আহ্বান

ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: থাই’দের দেশের কৃষি প্রক্রিয়াজাতসহ অন্যান্য খাতে বিনিয়োগের আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842