ওয়াপসা-বিবি'র কার্যনির্বাহি পরিষদের

ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ওয়াপসা-বিবি’র কার্যনির্বাহি পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ পোল্ট্রি সংশ্লিষ্ট বিজ্ঞানভিত্তিক সংগঠন ওয়ার্ল্ডস্ পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি)’র ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহি পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন এ কমিটিতে আফতাব বহুমুখী ফার্মস্ লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক আবু লুৎফে ফজলে রহিম খান সভাপতি এবং জিমস্ টেক ইন্টারন্যাশনাল এর ম্যানেজিং পার্টনার ডা. এম আলী ইমাম সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) নির্বাচন পরিচালনার দায়িত্ব থাকা নির্বাচন কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. নুর মোহাম্মদ তালুকদার এবং নির্বাচন কমিশনের অপর দুই সদস্য যথাক্রমে প্রফেসর আবিদুর রেজা ও ড. রহিম উদ্দিন আহমেদ এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

ওয়াপসা-বিবি'র কার্যনির্বাহি পরিষদের

বিজ্ঞপ্তিটি ওয়াপসা-বিবি’র ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী কোনো প্রার্থী না থাকায় অংশগ্রহনকারী সব প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

নব-নির্বাচিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে প্রাণিসম্পদ গবেষণা প্রতিষ্ঠান থেকে একজন এবং কৃষি বিশ্ববিদ্যালয়সমূহ থেকে একজন করে আরো দুইজন মনোনীত হবেন।

এছাড়া প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক পদাধিকার বলে এবং পূর্ববর্তী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এক্স অফিসিও হিসেবে নব-নির্বাচিত কার্যনির্বাহি পরিষদে সদস্য হিসেবে যুক্ত থাকবেন।

ওয়াপসা-বিবি’র কার্যনির্বাহি পরিষদের নতুন কমিটি গঠন হওয়ায় নতুন এ কমিটির সবাইকে এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। আরও পড়ুন: পোল্ট্রি শিল্পের বিকাশে সকল সহায়তা করা হবে: কৃষিমন্ত্রী