রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ৩:২৩
Home > অন্যান্য > নোবিপ্রবির মেধাবী ছাত্র মাহফুজ সানির আর্থিক সাহায্যে এগিয়ে আসার আহ্বান
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad

নোবিপ্রবির মেধাবী ছাত্র মাহফুজ সানির আর্থিক সাহায্যে এগিয়ে আসার আহ্বান

নোবিপ্রবি প্রতিনিধি, এগ্রিকেয়ার২৪.কম: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ফুড টেকনোলোজি এন্ড নিউট্রিশন সায়েন্স বিভাগের ৭ম ব্যাচের মেধাবী ছাত্র মাহফুজ সানি ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালের বেডে মৃত্যর প্রহর গুনছেন।

তাকে সুস্থ জীবনে ফিরে আনতে হিমশিম খাচ্ছেন তার পরিবার। অনেকটা নি:স্ব অবস্থায় রয়েছে মাহফুজ এর পরিবার। এ সময়ে তাকে বাঁচানোর জন্য বড় অংকের আর্থিক সাহায্যে প্রয়োজন।

গত ১ বছর যাবত তিনি দুরারোগ্য ক্যান্সারে ভুগছেন। দীর্ঘদিন বাংলাদেশে চিকিৎসা নেওয়াতেও কোন সুস্থতা না আসায় তাকে নিয়ে যাওয়া হয় ভারতে। সেখানে অনেকদিন থাকার পরেও তার অবস্থার কোন উন্নতি হয়নি। প্রতিটি মুহূর্তে গুনছেন মৃতুর প্রহর।

তার এক বন্ধুর কাছ থেকে জানা যায়, কষ্টের যন্ত্রণায় নিরুপায় হয়ে তিনি আত্মহত্যা করতে চাচ্ছেন। তাই আরও কয়েকটি মুহূর্ত বেঁচে থাকার জন্য তাকে হাসপাতালেই থাকতে হবে। এ জন্য প্রয়োজন অনেক টাকা।

মাহফুজ সানির ফেসবুক স্ট্যাটাস: “গিয়েছিলাম ভেলরে সিএমসি হাসপাতালে। ওখানে গিয়ে যেটা বুঝলাম সেটা হচ্ছে আমাকে বাংলাদেশের ডক্টররা প্রপার ইনফো দেয় নি। দেয় নি প্রপার গাইড লাইডলাইন।

বাবাকে সাথে নিয়ে গেছিলাম। দুর্ভাগ্য উনি আমার কষ্ট দেখে নিজেই স্ট্রোক করে বসলেন। সমস্যাটা হলো ভায়েল অবস্ট্রাকশন।

ক্ষুদ্রান্তে প্রচুর পানি জমছে, ফ্লুইড আর এন্টিবায়োটিক। আর এরপর কোলনে আগের ক্যান্সার থেকে হয়ত কিছু টিউমার এসে পায়খানার রাস্তাটা ব্লক করে দিচ্ছে। ডাক্তারগন একটা বা দুইটা টিউমারের অপারেশন করতে পারেন,  একাধিক করতে পারেন না ।  তাই উনারা ‘না’ করে দিলেন।  চলেও এলাম দেশে।

জিজ্ঞেস করলাম স্যার কতদিন বাচব?  ১ মাস ?

বললঃ “Difficult To Say”

রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় আজ অনেক দিন কিছু খাই না, পানি আরেকটু জুস ছাড়া।  গ্যাসে ফুলে যাচ্ছে পেট।  অবর্ননীয় কষ্ট।

ক্যান্সার স্টেজ ও আগাচ্ছে।  পিজিতে ভর্তি হতে চাচ্ছি সাফারিং কমানোর জন্যে আর যদি সম্ভব হয় একটু ভাল চিকিৎসার জন্যে। হাতের সব টাকা শেষ,  আর ক্যান্সার শেষ স্টেজে ডায়াগনস্টিক,  টেস্ট, সার্জারীর সহ সব ক্ষেত্রেই টাকা বেশি লাগে,  তাই তোদের সাথে শেয়ার করলাম ব্যাপারটা।

সবার চাকরি পাওয়ার খবর দারুন লাগছে।  সবার জন্য দোয়া রইল। ছড়িয়ে ছিটিয়ে যা পুরো বাংলাদেশে। আমার স্বপ্নটা বা নাই বা পূরন হলো”।

তাই নোবিপ্রবির সকল বন্ধু-বান্ধব,সিনিয়র-জুনিয়র সবার কাছে সাহায্য চেয়েছেন। তাকে সাহায্য পাঠানোর ঠিকানা। বিকাশঃ 01757344626 (মেহেদী, নবম ব্যাচ), 01798502399 (রিমন, নবম ব্যাচ), রকেটঃ 017128662447 (নেশন, নবম ব্যাচ)

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

কী হয়েছিলো সেদিন ক্ষেতে

কী হয়েছিলো সেদিন ক্ষেতে আগুন দেয়া কৃষক আব্দুল মালেকের

কে এস রহমান শফি, টাঙ্গাইল, এগ্রিকেয়ার২৪.কম: কী হয়েছিলো সেদিন ক্ষেতে আগুন দেয়া কৃষক আব্দুল মালেকের। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842