অক্টোবর ২৪, ২০১৮ ১০:৩৪ পূর্বাহ্ণ
Home / অন্যান্য / ফিসারিজে মার্কেটিং অফিসার হিসেবে একাধিকজনের কাজের সুযোগ

ফিসারিজে মার্কেটিং অফিসার হিসেবে একাধিকজনের কাজের সুযোগ

এগ্রিকেয়ার২৪.কম কৃষি চাকরি বার্তা ডেস্ক: ফিসারিজে মার্কেটিং অফিসার হিসেবে Agro Industrial Trust (AIT) প্রতিষ্ঠান একাধিকজনকে নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তি পাঠকের কাছে তুলে ধরা হলো।

খালি পদ: নির্দিষ্ট নয়/একাধিক। জব কনটেক্সট: এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট (এ.আই.টি) ১৯৮৯ইং সাল থেকে দেশের ফিড সেক্টরে একটি ঐতিহ্যবাহী ও সুপ্রতিষ্ঠিত নাম এবং পথিকৃত শিল্প প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানে উল্লেখিত পদে আগ্রহী প্রার্থীদের দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির দায়িত্বসমূহ: প্রযোজ্য নয়। চাকরির ধরন: ফুল টাইম। শিক্ষাগত যোগ্যতা: ফিসারিজে অনার্স ও মাস্টার্স। অভিজ্ঞতা: ২ থেকে ৩ বছর। চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ: প্রার্থীগণকে অবশ্যই অধূমপায়ী হতে হবে। মার্কেটিংয়ে ২-৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। ফিড মার্কেটিংয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে। বেতন: উপযুক্ত প্রার্থীকে আকর্ষনীয় বেতন ও ভাতাদি প্রদান করা হবে। সূত্র: বিডিজবস.কম অনলাইন জব পোস্টিং। আগ্রহী প্রার্থীকে আবেদনপত্রের সহিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (ফোন নং সহ), ০২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদসহ দরখাস্ত উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে। উল্লেখ্য যে, বাছাইকৃত প্রার্থীদেরকেই পরীক্ষার জন্য ডাকা হবে।

সেক্রেটারী, এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট (এ.আই.টি) ২২/১৫, খিলজী রোড, মোহাম্মাদপুর, ঢাকা-১২০৭। আবেদনের শেষ তারিখ: জুন ৭, ২০১৮। কোম্পানির তথ্যাবলী: Agro Industrial Trust (AIT) ঠিকানা: ২২/১৫, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা – ১২০৭

পাঠক, আমরা কৃষি সংশ্লিষ্ট চাকরির সব তথ্য তুলে ধরি। কৃষি বিষয়ে চাকরির যে কোনো তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকুন। কৃষির সব চাকরির তথ্য চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।

Check Also

ভোক্তা ও ব্যবসায়ী সংগঠনের মাঝে বৈষম্য ‍দূর করার আহ্বান

ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: ভোক্তা ও ব্যবসায়ী সংগঠনের মাঝে বৈষম্য না কমলে ভোক্তা অধিকার প্রতিষ্ঠা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম
উপদেষ্টা সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। প্রধান প্রতিবেদক: আবু খালিদ
যোগাযোগ: জিপি-জ-১১০, চতুর্থ তলা, মহাখালী ওয়ারলেস গেট, ঢাকা-১২১২
ইমেইল:Email: agricarenews@gmail.com
মোবাইলঃ 01831438457, 01717622842