বর্ণাঢ্য আয়োজনে অপসোনিন ফার্মা’র

ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: দেশের বৃহৎ ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান অপসোনিন ফার্মা লিমিটেড এর এগ্রোভেট ডিভিশন, এর বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত ২ জানুয়ারি ২০২০ রাজধানীর ফার্মগেট সংলগ্ন কৃষিবিদ ইনষ্টিটিউট, বাংলাদেশ এর মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ছবিতে বার্ষিক বিক্রয় সম্মেলনের কিছু মহুর্ত তুলে ধরা হলো।

অনুষ্ঠান শুরুর পূর্বে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আব্দুল খালেক খান, মরহুমা চেয়ারপারসন দেলমন আরা বেগম, পরিচালক মরহুম আব্দুন নাঈম খান এবং আরও অনেক সহকর্মীবৃন্দ যারা এ পৃথিবী ছেড়ে চলে গেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।এরপর পবিত্র কোরআন তিলওয়াতের মাধ্যমে শুরু হয় সম্মেলন।

অপসোনিন ফার্মা লিমিটেড এর চেয়ারম্যান (অব:) আব্দুস সবুর খান এর অনুমতি সাপেক্ষে আনুষ্ঠানিকভাবে সম্মেলন সঞ্চালনা শুরু করেন এগ্রোভেট ডিভিশনের প্রোডাক্ট এক্সিকিউটিভ, রাজীব তালুকদার এবং মুরাদ হুসাইন। অনুষ্ঠানে কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুর রাকিব খান দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা ও পেশাগত কর্মদক্ষতা বৃদ্ধির উপর বিশদ আলোচনা করেন কোম্পানির জেনারেল ম্যানেজার, সেল্স এবং মার্কেটিং, জনাব আব্দুল মোমেন তালুকদার।

কোম্পানির চেয়ারম্যান জনাব ক্যাপ্টেন (অব:) আব্দুস সবুর খান সম্মেলনে সকলকে উপস্থিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানান এবং ২০২০ সালে সফলভাবে কর্মপরিকল্পনা অনুযায়ী নিয়মিত কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।

এগ্রোভেট মার্কেটের বর্তমান অবস্থা এবং এর সাপেক্ষে ভবিষ্যত “মার্কেটিং অ্যাপ্রোচ”নিয়ে বিশদ আলোচনা করেন এগ্রোভেট ডিভিশনের ম্যানেজার, পিএমডি, জনাব মো: আতিকুল ইসলাম।

কোম্পানির এগ্রোভেট ব্যবসার ‘‘বিগত বছরের বিক্রয় পর্যালোচনা ও ভবিষ্যত বিক্রয় কর্মপরিকল্পনা’’ উপস্থাপন করেন এগ্রোভেট ডিভিশনের সেল্স ম্যানেজার জনাব শেখ আবুল কালাম।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কোম্পানির কর্পোরেট হেড অফিসের কর্মকর্তাবৃন্দ এবং সারা দেশ থেকে আগত টেকনিক্যাল সার্ভিস এক্সিকিউটিভ সহ মাঠ পর্যায়ের তিন শতাধিক মেডিকেল প্রমোশন অফিসার ও কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও ২০১৯ সালের বিক্রয়ের বিভিন্ন পর্যায়ে বিশেষ অবদান রাখায় কর্মকর্তাদের মাঝে মেডেল এবং সনদ প্রদান করা হয়। র‌্যাফেল ড্র এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যার মধ্যে দিয়ে সম্মেলনটি সফলভাবে শেষ হয়।

আরও পড়ুন, বিশেষ সাক্ষাতকার: খামারিদের লাভবান ও নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিতে কাজ করছে অপসোনিন এগ্রোভেট