মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১২:২৭
Home > অর্থ-বাণিজ্য > বর্ণাঢ্য আয়োজনে অপসোনিন ফার্মা’র এগ্রোভেট ডিভিশন’র বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad

বর্ণাঢ্য আয়োজনে অপসোনিন ফার্মা’র এগ্রোভেট ডিভিশন’র বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বর্ণাঢ্য আয়োজনে আনন্দঘন পরিবেশ ও উৎসবের মধ্য দিয়ে দেশের বৃহৎ ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান অপসোনিন ফার্মা লিমিটেড এর এগ্রোভেট ডিভিশন’র বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারী) রাজধানীর কৃষিবিদ ইনষ্টিটিউট, ঢাকায় অনুষ্ঠিত এ সম্মেলনে প্রতিষ্ঠানটির ঊর্ধতন কর্মকর্তা থেকে শুরু করে সব শ্রেণির কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্টানটির চেয়ারম্যান ক্যাপ্টেন (অব:) আব্দুস সবুর খান এর অনুমতি সাপেক্ষে আনুষ্ঠানিকভাবে সম্মেলন সঞ্চালনা শুরু করেন এগ্রোভেট ডিভিশনের সিনিয়র এক্সিকিউটিভ, পিএমডি, মোহাম্মদ আফতাব উদ্দিন চৌধুরী এবং এক্সিকিউটিভ, পিএমডি, রাজীব তালুকদার।

অনুষ্ঠান শুরুর পূর্বে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আব্দুল খালেক খান, মরহুমা চেয়ারপারসন দেলমন আরা বেগম, পরিচালক মরহুম আব্দুন নাঈম খান এবং আরও অনেক সহকর্মী যারা এ পৃথিবী ছেড়ে চলে গেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর পবিত্র কোরআন তিলওয়াতের মাধ্যমে শুরু হয় সম্মেলন।

এরপর এগ্রোভেট মার্কেটের বর্তমান অবস্থা এবং এর সাপেক্ষে ভবিষ্যত “মার্কেটিং অ্যাপ্রোচ”নিয়ে বিশদ আলোচনা করেন এগ্রোভেট ডিভিশনের ডেপুটি ম্যানেজার, পিএমডি, মো: আতিকুল ইসলাম।

কোম্পানির এগ্রোভেট ব্যবসার ‘‘বিগত বছরের বিক্রয় পর্যালোচনা ও ভবিষ্যত বিক্রয় কর্মপরিকল্পনা’ উপস্থাপন করেন এগ্রোভেট ডিভিশনের ডেপুটি সেলস ম্যানেজার শেখ আবুল কালাম।

কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা ও পেশাগত কর্মদক্ষতা বৃদ্ধির উপর বিশদ আলোচনা করেন কোম্পানির জেনারেল ম্যানেজার, সেল্স এবং মার্কেটিং, আব্দুল মোমেন তালুকদার। কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুর রাকিব খান দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

সবশেষে কোম্পানির চেয়ারম্যান ক্যাপ্টেন (অব:) আব্দুস সবুর খান সম্মেলনে সকলকে উপস্থিত হওয়ার জন্য আন্তরিক অভিনন্দন জানান এবং ২০১৯ সালে সফলভাবে কর্মপরিকল্পনা অনুযায়ী নিয়মিত কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কোম্পানির কর্পোরেট হেডঅফিসের কর্মকর্তা এবং সারা দেশ থেকে আগত টেকনিক্যাল সার্ভিস এক্সিকিউটিভ সহ মাঠ পর্যায়েরতিন শতাধিক মেডিকেল প্রমোশনাল অফিসার ও কর্মকর্তা।

এছাড়াও ২০১৮ সালের বিক্রয়ের বিভিন্ন পর্যায়ে বিশেষ অবদান রাখায় কর্মকর্তাদের মাঝে মেডেল এবং সনদ প্রদান করা হয়।সবশেষে র‌্যাফেল ড্র এবং বর্নাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে সম্মেলনটি সফলভাবে শেষ হয়।

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

ইসলামী ব্যাংক’র সেবা ঘর

ইসলামী ব্যাংক’র সেবা ঘর যমুনা ফিউচার পার্কে উদ্বোধন

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ইসলামী ব্যাংক’র সেবা ঘর যমুনা ফিউচার পার্কে উদ্বোধন করা হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842