বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশনের

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: আগামী তিন বছরের জন্যে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশনের নতুন কমিটিতে সভাপতি সায়েদুজ্জামান, সম্পাদক সদরুল নির্বাচিত হয়েছেন। চলতি মাসে সাধারণ বার্ষিক সভা শেষে আনুষ্ঠানিকভাবে এ কমিটির নাম ঘোষণা করা হবে।

আজ মঙ্গলবার (১০ মার্চ, ২০২০) রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশনের আগামী ২০২০-২০২২ মেয়াদে কমিটির নির্বাচিত অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে এম সায়েদুজ্জামান এবং সাধারণ সম্পাদক হিসেবে সদরুল আলম নির্বাচিত হয়েছেন।

কমিটির নির্বাচিতদের মধ্যে আরও রয়েছেন, ভাইস প্রেসিডেন্ট মঞ্জুরুল হুদা, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক খালিদ হোসাইন, প্রচার সম্পাদক সেরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ ড. মোঃ মাহবুবুর রহমান গাজী।

এছাড়া সদস্য হিসেবে নির্বাচিতরা হলেন, এ কে এম আজাদ, আতাউর রহমান খান সাকি, সাইফুল্লা বিশ্বাস। ১২ সদস্য বিশিষ্ট এ কমিটির মোট ১১জন নির্বাচিত হয়েছেন আজ। হাবিবুর রহমান’র বিএএসএফ এ চাকরি না থাকায় তার পদ শূন্য ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশনের নতুন কমিটিতে সভাপতি সায়েদুজ্জামান, সম্পাদক সদরুল নির্বাচিত শিরোনামের সংবাদটির তথ্য সংগঠনটির পক্ষ থেকে একটি নির্ভরযোগ্য সূত্র এগ্রিকেয়ার২৪.কম কে নিশ্চিত করেছে। নতুন এ কমিটির প্রতিটি সদস্যকে এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভ কামনা জানানো হয়েছে।

প্রসঙ্গত, দেশের ১৯৭৯ সালে নিবন্ধিত হয়ে সংগঠনটির পথ চলা শুরু হয়। সংগঠনটির প্রত্যেক সদস্য দেশের কৃষি খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।

আরও পড়ুন: ধানের দামের সঙ্গে চালের দামের সামঞ্জস্য রাখার নির্দেশ