মার্চ ২৬, ২০১৯ ২:৪৪ অপরাহ্ণ
Home / ভ্রমণ / বিমানে মাত্র ১৮৯৯ টাকায় ঢাকায় আসার সুযোগ

বিমানে মাত্র ১৮৯৯ টাকায় ঢাকায় আসার সুযোগ

এগ্রিকেয়ার২৪.কম ভ্রমণ ডেস্ক: আগামী ৭ জুন থেকে ১৫ জুন পর্যন্ত দেশের বিভিন্ন বিভাগ, জেলা বিমানবন্দর থেকে ঢাকায় বিমানে মাত্র ১৮৯৯ টাকায় আসতে পারবেন।

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশের অন্যতম বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা যাত্রী সাধারনের জন্য ভাড়ার উপর আকর্ষনীয় এ মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ঈদ পূর্ববর্তী ৭ জুন থেকে ১৫ জুন পর্যন্ত নির্ধারিত থাকবে।

ঈদ পূর্ববর্তী জুন ০৭ থেকে ১৫ তারিখ পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৮৯৯ টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ০৭ জুন থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল এবং রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেট ও রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করতে পারবেন।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম- মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর মোঃ কামরুল ইসলাম এগ্রিকেয়ার২৪.কম কে এসব তথ্য নিশ্চিত করেছেন।

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

বৃহৎ পরিসরে ইউএস-বাংলার কাস্টমার সাক্সেস সামিট অনুষ্ঠিত

এগ্রিকেয়ার২৪.কম ডেস্ক: দ্বিতীয় বারের মতো বৃহৎ পরিসরে বাংলাদেশসহ এশিয়ার বিভিন্ন দেশ থেকে প্রায় ৮০০ ট্রাভেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Show Buttons
Hide Buttons
স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
ইমেইল:Email: agricarenews@gmail.com
মোবাইলঃ 01731639255, 01717622842