বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১২:১৭
Home > ক্যাম্পাস > শেকড়ের সন্ধানে উৎসবের আমেজে বাকৃবির ১৯৯৪-৯৫ সেশনের শিক্ষার্থীদের পুর্ণমিলনী
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad
শেকড়ের সন্ধানে উৎসবের আমেজে

শেকড়ের সন্ধানে উৎসবের আমেজে বাকৃবির ১৯৯৪-৯৫ সেশনের শিক্ষার্থীদের পুর্ণমিলনী

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, এগ্রিকেয়ার২৪.কম: শেকড়ের সন্ধানে উৎসবের আমেজে বাকৃবির ১৯৯৪-৯৫ সেশনের শিক্ষার্থীদের পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

শেকড়ের সন্ধানে এসো মিলি প্রাণের টানে প্রতিপাদ্যকে হৃদয়ে ধারণ করে পুরো ক্যাম্পাস জুড়ে সাবেক শিক্ষার্থী ও তাদের পরিবারের হই-হুল্লোড়ে উৎসবের আমেজ সৃষ্টি হয়।

বর্তমান আর সাবেকদের মেলবন্ধনে নতুন এক উল্লাসে মেতে ওঠে বাকৃবির পরিবার। শুক্রবার (২০ ডিসেম্বর, ২০১৯) প্রকৃতিকন্যা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) এক উৎসবমুখর ক্যাম্পাসে পরিণত হয়।

চোখ ধাঁধানো আলোকসজ্জা, ব্যানার ফেস্টুনে বর্ণিল সাজে সজ্জ্বিত হয় পুরো ক্যাম্পাস চত্ত্বর। আর এই আয়োজনটি ছিল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯৯৪-৯৫ সেশনের শিক্ষার্থীদের পুর্ণমিলনী অনুষ্ঠান উপলক্ষে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের হ্যালিপ্যাড চত্বরে বেলুন উড়িয়ে পুর্ণমিলনীর উদ্বোধন করেন বাংলাদেশ কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জহির উদ্দিন, বাকৃবি এলামনাই এসোসিয়েশন ১৯৯৪-৯৫ এ-র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুর আলম ও সাধারণ সম্পাদক শরীফ আর রাফি জন।

এরপর বাকৃবির ১৯৯৪-৯৫ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে ‘শিকড়ের সন্ধানে, এসো মিলি প্রাণের টানে’ স্লোগানকে সামনে রেখে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের হ্যালিপ্যাড চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

২ দিনব্যাপী অনুষ্ঠানসূচীর আজ শুক্রবার সন্ধ্যায় শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে ১ম বার্ষিক সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়া বার্ষিক সাধারণ সভায় তিন বছর মেয়াদী বাকৃবির ১৯৯৪-৯৫ অ্যালামনাই কমিটি গঠন এবং শনিবার সকাল ১০ টা দিকে স্মৃতিচারণ, খেলাধুলাসহ বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করতে বাকৃবি এলামনাই এসোসিয়েশন ১৯৯৪-৯৫ এ-র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুর আলম ও সাধারণ সম্পাদক শরীফ আর রাফি জন সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেকড়ের সন্ধানে উৎসবের আমেজে বাকৃবির ১৯৯৪-৯৫ সেশনের শিক্ষার্থীদের পুর্ণমিলনী অনুষ্ঠিত হওয়ায় সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে এগ্রিকেয়ার২৪.কম পরিবার।

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

বাকৃবিতে কর্মশালা; জুনোটিক রোগে

বাকৃবিতে কর্মশালা; জুনোটিক রোগে বেশি হুমকিতে থাকেন গবাদিপশুর খামারিরা

দীন মোহাম্মদ দীনু, বাকৃবি থেকে, এগ্রিকেয়ার২৪.কম: বাকৃবিতে কর্মশালা; জুনোটিক রোগে বেশি হুমকিতে থাকেন গবাদিপশুর খামারিরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: চন্দ্রমণি ভিলা, ১৪৯/৪/ খ, দক্ষিণপীরের বাগ, মিরপুর, ঢাকা-১২১৬।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01717622842