সাউথইস্ট ব্যাংকের বিশ্বনাথ এসএমই/কৃষি শাখা নতুন ঠিকানায়

অর্থ-বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: দূরদর্শিতায় সব সময় এক ধাপ এগিয়ে থাকা সাউথইস্ট ব্যাংক লিমিটেড অধিকতর ব্যাংকিং সুবিধা ও উন্নত গ্রাহক সেবা প্রদানের উদ্দেশ্যে সাউথইস্ট ব্যাংকের বিশ্বনাথ এস এম ই / কৃষি শাখা এখন নতুন ঠিকানা, জামিয়া মাদানিয়া মার্কেট, পূর্ব জানাইয়া, বিশ্বনাথ নতুন বাজার, সিলেটে স্থানান্তরিত হয়েছে।

আজ রোববার (১৫ জুলাই) এ নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়। সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস. এম. মাঈনুদ্দীন চেীধুরী আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত বিশ্বনাথ এস এম ই / কৃষি শাখাটির উদ্বোধন করেন।

সাউথইস্ট ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি স্থানান্তরিত শাখা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উক্ত শাখা হতে এখন থেকে সাউথইস্ট ব্যাংকের গ্রাহকগণ আধুনিক ব্যাংকিং সুযোগ-সুবিধা, ঋণ সুবিধা সম্বলিত সর্বোত্তম সেবা গ্রহণ করতে পারবেন এবং প্রবাসী বাংলাদেশীদের প্রেরিত কষ্টার্জিত অর্থ দ্রততার সাথে তাদের প্রিয়জনদের বিতরণ করা সম্ভব হবে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড কর্পোরেট মার্কেটিং বিভাগ এর সিনিয়র এক্সিকিউটিভ অফিসার রবিউল আলম (মুন্না) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *