কৃষি আবহাওয়া ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: আজ সোমবার সন্ধ্যা  ৬ টা থেকে আগামী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে আজও দেশের অর্ধেক অঞ্চলে অস্থায়ী দমকা /ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি / বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর আবহাওয়ার পূর্বাভাসে জানিয়েছে, আজ সকাল থেকে আগামী ২৪ ঘণ্টায় দেশের অধিকাংশ স্থানে অস্থায়ী দমকা /ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি / বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: দেশের অর্ধেক অঞ্চলে বজ্রসহ হতে পারে ঝড়বৃষ্টি

খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর , রাজশাহী, ঢাকা ও  ময়মনসিংহ  বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা /ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি / বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ভারী থেকে অতি ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।

আজ সোমবার (২১ সেপ্টেম্বর ২০২০) সন্ধ্যা ৬ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য বলা হয়েছে। তাপমাত্রার তথ্যে বলা হয়েছে, দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজও দেশের অর্ধেক অঞ্চলে বজ্রসহ হতে পারে ঝড়বৃষ্টি এর তথ্য বাংলাদেশ আবহাওয়া অফিস জানিয়েছে। পাঠক প্রতিদিনের আবহাওয়ার খবর ও বিশেষ বিশেষ আবহাওয়ার সতর্কবার্তা এগ্রিকেয়ার২৪.কম নিয়মিতভাবে তুলে ধরছে। এটি মূলত পাঠকের চাহিদাকে বিবেচনায় এনে দেশের বৃহৎ কৃষিভিত্তিক অনলাইন নিউজপোর্টার এগ্রিকেয়ার২৪.কম আবহাওয়ার সংবাদটি গুরুত্বের সাথে প্রকাশ করে যাচ্ছে।

আরও পড়ুন:দেশের যেসব স্থানে ভারী বর্ষণের সম্ভাবনা

আবহাওয়া নিয়ে যে কোন সংবাদ পেতে এগ্রিকেয়ার২৪.কম এর সাথেই থাকুন। এছাড়া আপনার এলাকার কৃষি সংশ্লিষ্ট যে কোন খবর আমাদের পাঠাতে পারেন আমরা তা ‍তুলে ধরবো। আমাদের কাছে নিউজ পাঠানোর ঠিকানা [email protected]

এগ্রিকেয়ার / এমবি