নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: আজ ভোর থেকেই দেশের দুই বিভাগে কুয়াশা পড়তে পারে বলে পূর্বাভাস দিয়েছিল বাংলাদেশ আবহওয়া অধিদপ্তর। আজ সকালে আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাস দিয়েছে দপ্তরটি।

আজ সোমবার সকাল ৬ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো: আব্দুর রহমান খান জানান, আগামী ২৪ ঘন্টায় দেশের কোথাও বৃষ্টির সম্ভাবনা নেই। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

প্রতিদিনের আবহাওয়ার রুটিন পূর্বাভাসে তিনি বলেন, “দেশের অন্যত্র আংশিক মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে ।সারাদেশের কোথাও বৃষ্টির পূর্বাভাস নেই। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে। দিন ও রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে।”

আবহাওয়া দপ্তরের সর্বশেষ প্রকাশিত ২৪ ঘন্টার বিজ্ঞপ্তিতে বলা হয়, লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। সমুদ্রবন্দরসমূহে কোন সতর্ক সংকেত নেই। সারাদেশের আবহাওয়া প্রধানত:শুষ্ক থাকতে পারে ।

এগ্রিকেয়ার২৪.কমের অন্যান্য নিউজ পড়তে পারেন:

জানুন (মধ্য অক্টোবর-মধ্য নভেম্বর) যেসব ফসল চাষ করবেন

জেনে নিন শীতকালে সদ্যজাত বাছুরের যত্ন ও পরিচর্যা

শীতকালে মাছের খাবার, অক্সিজেন ও প্রয়োজনীয় যত্ন জানুন

শীতকালে মুরগির বাচ্চা মারা যাবার কারণ ও প্রতিকার

আগামী ৩ দিনের আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, আগামী ৭২ ঘন্টা (৩ দিন) তাপমাত্রা বাড়তে পারে। গত ২৪ ঘন্টায় দেশে সর্বনিন্ম তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়া ১৬ ডিগ্রি সেলসিয়াস। এবং সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গল ৩৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এগ্রিকেয়ার/এমএইচ