এগ্রিকেয়ার২৪.কম কৃষি আবহাওয়া ডেস্ক: আজ সকাল ১০টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে সারাদেশের একাধিক স্থানে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বা আরও অধিক বেগে কালবৈশাখী ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেই সাথে বিচ্ছিন্নভাবে কোথাও কোথাও শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে।
আজ ২৯ এপ্রিল রোববার বাংলাদেশ আবহাওয়া অধিদফতর থেকে কালবৈশাখী সতর্কবার্তায় এ তথ্য উল্লেখ করা হয়েছে।
সতর্কবার্তায় বলা হয়েছে, আজ ২৯ এপ্রিল সকাল ১০টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে রাজশাহী, রংপুর, দিনাজপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, সিলেট, যশোর, কুষ্টিয়া, ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, ঢাকা, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসমূহের উপর দিয়ে অস্থায়ীভাবে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বা আরও অধিক বেগে কালবৈশাখী ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেই সাথে বিচ্ছিন্নভাবে কোথাও কোথাও শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে।
এদিকে, বেলা সাড়ে ১১ টার দিকে অপর এক আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, নওগাঁ, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, নাটোর, সিরাজগঞ্জ, টাংগাইল, গাজীপুর, জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ, সিলেট, হবিগনজ, মৌলভীবাজার, ঢাকা,নারায়ণগঞ্জ, নরসিংদী, মুন্সীগনজ, মাদারীপুর, শরীয়তপুর, কুমিল্লা, নোয়াখালী, ফেনী চট্রগ্রাম অঞ্চলসমুহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্মুখীন হতে যাচ্ছে…..

প্রতিদিনের আবহাওয়া ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাসসহ প্রতিমহুর্তের কৃষি আবহাওয়ার সংবাদ পেতে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকবেন। আমাদের প্রকাশিত খবর চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।