ছবি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

ইউসুফ আলী সুমন, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: আওয়ামী লীগ সরকারের আমলে কৃষকরা কম দামে সারসহ কৃষি উপকরণ পাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আজ সোমবার ( ২৩ নভেম্বর ২০২০) দুপুরে নওগাঁর পোরশা উপজেলা শহীদ পিংকু বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে ২০২০-২০২১ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচি অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘কৃষকদের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা দিচ্ছে সরকার। দরিদ্ররা ১০ টাকা কেজি চাল খেতে পারছে, যা সরকারের একটি বিশেষ উদ্যোগ। করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রধানমন্ত্রী বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করতে পারে।’

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের চিন্তা না করে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে এক যোগে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম ফারুক হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলার পরিষদ ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম প্রমুখ।

এগ্রিকেয়ার/এমএইচ