নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের গত ২০২০ সালের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে বিক্রয় লক্ষ্যমাত্রা সফলভাবে অর্জন করায় মাঠ পর্যায়ে কর্মরত সফল কর্মকর্তাদের পুরষ্কার প্রদান করা হয়।

গত বুধবার (১৭ জানুয়ারী ২০২১) খেওয়াঘাট বিরুলিয়া সাভারে অবস্থিত কোম্পানির নিজস্ব ফ্যাক্টরীতে বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের প্রায় ৪০০ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব জাকির হোসেন পাটোয়ারী অনুষ্ঠানে উপস্থিত থেকে কোম্পানির ২০২০ সালের অর্জন ও ২০২১ সালের কর্মপরিকল্পনা ঘোষনা করেন। এ কর্মপরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে তিনি সার্বক্ষনিক সবার পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

দিনব্যপি আয়োজিত এ অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন হেড অব অপারেশন ডাঃ মোঃ ইলিয়াস হোসেন। প্যানডেমিক কোভিড-১৯ পরিস্থিতিতেও আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ এর এগ্রোভেট সেক্টরের প্রোডাক্ট বিপনন চালিয়ে যাওয়ার জন্য তিনি সকল কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। সেইসাথে ২০২১ সালের থিম “কোয়ালিটেটিভ গ্রোথ” থিম ঘোষনা করেন এবং ব্যবসায়িক পরিকল্পনা উপস্থাপন করেন।

পরিশ্রম ও অধ্যাবসায়ের দ্বারা আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ কিভাবে ক্ষুদ্রতর প্রতিষ্ঠান থেকে বৃহত্তর প্রতিষ্ঠানে পরিনত হয়েছে সেই সমস্ত জীবন ঘনিষ্ট অভিজ্ঞতা বর্ননা করেন। ব্যবস্থাপনা পরিচালক স্যারের গুররত্বপূর্ন কথাগুলো শুনে কর্মকর্তা কর্মচারীদের কাজের প্রেরনা ও উৎসাহ বৃদ্ধি পায়।

ন্যাশনাল সেলস্ম্যানেজার মোঃ জুলফিকার আলী এবং ডেপুটি সেলস্ ম্যানেজার ডাঃ মোঃ আলমগীর হোসেন কোম্পানির আগামীর পরিকল্পনা, প্রমোশন, সেলস্, কালেকশনের ব্যাপারে গুরুত্বারোপ করেন এবং মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সর্বোচ্চ পেশাদারিত্বের প্রতি মনোনিবেশ করার জন্য দৃঢ় আহ্বান জানান।

অনুষ্ঠানে ম্যানেজিং ডিরেক্টর জনাব মোঃ জাকির হোসেন পাটোয়ারী, চেয়ারম্যান জনাব মোঃ বেলাল হোসেন, ডিরেক্টর জনাব মোঃ কামরুল আলম, হেড অব অপারেশন ডাঃ মোঃ ইলিয়াস হোসেন, ন্যাশনাল সেলস্ ম্যানেজার মোঃ জুলফিকার আলী, ডেপুটি সেলস্ ম্যানেজার ডাঃ মোঃ আলমগীর হোসেন, গ্রুপ চিফ ফিনানসিয়াল এন্ড অপারেটিং অফিসার মোঃ আনিচুর রহমান, ডিজিএম প্লান্ট, রফিকুল ইসলাম, সিনিয়র রিজিওনাল ম্যানেজার, রিজিওনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার, টেকনিক্যাল ম্যানেজার, সিনিয়র টেরিটরি সেলস্ অফিসার্র্স, টেরিটরি সেলস্ অফিসার ও সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এগ্রিকেয়ার/এমএইচ