ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক বলে মন্তব্য করেছেন ব্যাংকটির ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম।

শুক্রবার (৫ জুলাই ২০১৯) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ময়মনসিংহ জোনের অনুষ্ঠিত ব্যবসায় উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দেয়ার সময়ে তিনি এ মন্তব্য করেন।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো: ইয়াহিয়া, মুহাম্মদ কায়সার আলী ও মো: আব্দুল জব্বার।

সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ জোনপ্রধান ড. মুহাম্মদ সোলায়মান-এর সভাপতিত্বে সম্মেলনে ময়মনসিংহ জোনের ২০টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের সেরা ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে দারিদ্র্য দূরীকরণ, টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে।

আরও পড়ুন: ইসলামী ব্যাংক দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে

ব্যাংকের বিগত ৬ মাসের ব্যবসায়িক অগ্রগতি ও সাফল্যে সন্তোষ প্রকাশ করে তিনি আন্তরিক ও উন্নত গ্রাহকসেবা প্রদানে আরো বেশি তৎপর হতে কর্মকর্তাদের নির্দেশনা দেন।

ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য কর্মকর্তাদের জ্ঞানচর্চার উপর গুরুত্বারোপ করার তাগিদ দেন তিনি।

ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।