পোল্ট্রি ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: এবার মুরগির সঙ্গে যৌনতার ঘটনা গণমাধ্যমে এসেছে। বিকৃত রুচির চরম সীমা লঙ্ঘনের ঘটনাটি নিয়ে সংবাদ প্রকাশ করেছে ইংরেজী পত্রিকা ডেইলি মিরর। মুরগির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছে যুক্তরাজ্যের রেহান বেগ নামের এক ব্যক্তি।

পত্রিকায় দেখা যায়, রেহান বেগের বয়স ৩৭ বছর। সম্পূর্ণ ওই ঘটনা ক্যামেরা বন্দী করেছিলেন অভিযুক্তের স্ত্রী হালিমা বেগ। হালিমা বেগকে আদালত মুক্তি দিলেও অভিযুক্তকে ইতোমধ্যে তিন বছরের সাজা দিয়েছেন স্থানীয় আদালত।

বিকৃত ওই ঘটনা রেকর্ড করে রাখার জন্য তারা ব্যবহার করেছিলেন গো প্রো। নিজেদের বাড়ির বেসমেন্টে বিকৃত এই ঘটনা ঘটায় ওই দম্পতি।

অভিযুক্ত ব্যক্তির শাস্তি হলেও রেহাই পেয়েছেন তার স্ত্রী। আদালতের পক্ষ থেকে জানা গেছে স্ত্রীর সঙ্গে মিলনের সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তি দুটি মুরগির সঙ্গে মিলিত হয়েছিলেন। এতে মুরগি দুটির মৃত্যু হয়।

অভিযুক্তের স্ত্রী ৩৮ বছর বয়সী হালিমা বেগ আদালতে নিজের দোষ স্বীকার করেছেন। তবে জানা গেছে তিনি বাড়িতে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার।

এদিকে, অভিযুক্তকে কড়া সমালচনা করেছেন আদালত। এমনকি তার মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। গত ২০১৯ সালের ৯ জুলাই ওই বাড়ি থেকে কম্পিউটার, ল্যাপটপ, ফোনসহ বেশ কিছু জিনিস জব্দ করেছিল। এরপই বিষয়টি প্রকাশ্যে আসে।

এবার মুরগির সঙ্গে যৌনতা, ভিডিও ধারণ সংবাদের তথ্য ডেইলি মিররের এই শিরোনাম (Man jailed for having sex with chickens while wife filmed allowed to keep animals again) থেকে নেওয়া হয়েছে।

এগ্রিকেয়ার/এমএইচ