জ্যেষ্ঠ প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: আর কিছুদিন পর শুরু হচ্ছে পোল্ট্রি শিল্প নিয়ে সর্ববৃহৎ আন্তর্জাতিক পোল্ট্রি শো (প্রদর্শনী) ও সেমিনার।

পোল্ট্রি শিল্পের খামারি, উদ্যোক্তা, ব্যবসায়ীদের প্রাণের এ মেলা আয়োজনের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছেন আয়োজকেরা।

এবার ভিন্ন আঙ্গিকে আরও জমকালোভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার। প্রদর্শনী ও সেমিনারে প্রবেশের জন্যে ইতিমধ্যে অনলাইনে নিবন্ধন শুরু হয়েছে।

আয়োজনে যুক্ত হয়েছে নতুন নতুন কর্মসূচি ও কার্যক্রম। আগের বছরগুলোতে ‘পোল্ট্রি শো’ ও ‘সেমিনার’ একই সাথে অনুষ্ঠিত হলেও এবার ৫ ও ৬ মার্চ, ২০১৯ ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন (ডব্লিউ.পি.এস.এ) বাংলাদেশ শাখার উদ্যোগে ‘ইন্টারন্যাশনাল টেকনিক্যাল সেমিনার অনুষ্ঠিত হবে।

৭, ৮ ও ৯ মার্চ ডব্লিউ.পি.এস.এ বাংলাদেশ শাখা এবং ‘বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল’ (বিপিআইসিসি) এর যৌথ উদ্যোগে বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) অনুষ্ঠিত হবে ‘ইন্টারন্যাশনাল পোল্ট্রি শো’-১৯।

সবকিছু মিলে নতুন রঙে রাঙাবে এবারের এ মেগা ইভেন্টটি। কী কী থাকছে এবারের আয়োজনে তা নিয়ে আজ থেকে ধারবাহিকভাবে প্রতিবেদন প্রকাশ করবে দেশের বৃহৎ কৃষিভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল এগ্রিকেয়ার২৪.কম।

এছাড়া পোল্ট্রি শিল্পের সাথে যুক্তদের প্রত্যাশা ও মতামত নিয়েও প্রতিবেদন আকারে প্রকাশ করবে এগ্রিকেয়ার২৪.কম।

পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে আলাদা একটি ক্যাটাগরি খোলা হয়েছে যেখানে এ প্রদর্শনীর সব খবর পাওয়া যাবে।

আয়োজনের প্রস্তুতিসহ নানা দিক নিয়ে এগ্রিকেয়ার২৪.কম এ প্রকাশিত প্রতিবেদনগুলো পড়তে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকুন। প্রকাশিত সংবাদ চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।

এছাড়া [email protected] মেইলেও মেইল করে কোন কিছু জানার থাকলে জিজ্ঞাসা করতে পারেন।