কৃষিবিদ আ ফ ম

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক মহাসচিব ও সভাপতি এবং বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সাবেক মহাসচিব ও বর্তমান সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দীন নাছিম সবার কাছে দোয়া চেয়েছেন।

তার এর আশু রোগ মুক্তি কামনায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর, ২০২০) বিকেলে কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর আয়োজনে এক দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে দোয়া চাওয়ার পাশাপাশি সবাইকে সচেতন থাকারও আহ্বান জানিয়েছেন।

দোয়া মাহফিলে অংশ নিয়ে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক। এ সময়ে তিনি বলেন, সকল কৃষিবিদ আমরা একে অন্যের আত্মার আত্মীয়। আমি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের সুস্থতা কামনা করে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করছি তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

দোয়া মাহফিলে আরও অংশ গ্রহণ করেন কেআইবি এর মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স, ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ প্রোঃ ডঃ শহিদুর রশিদ ভূঁইয়া,বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সিনিয়র সহসভাপতি প্রোঃ সাইদুল হক চৌধুরী, কেআইবি এর কোষাধ্যক্ষ কৃষিবিদ এম.আমিনুল ইসলাম,মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন, সহ কৃষিখাতের সকল সংস্থার প্রধান কৃষিবিদ গন সহ সকল পর্যায়ের কৃষিবিদ ও কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশের কর্মকর্তা ও কর্মচারীগন।

এদিকে কৃষিবিদ বাহাউদ্দীন নাছিম এর রোগ মুক্তি কামনা করেছে এগ্রিকেয়ার২৪.কম পরিবার। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন এ দোয়া করেছেন পরিবারের সবাই। প্রসঙ্গত, দেশের কৃষির উন্নয়নে কৃষিবিদ বাহাউদ্দীন নাছিম সব সময়ই অগ্রণী ভূমিকা রাখছেন। এছাড়া আওয়ামী লীগের রাজনীতিতেও তিনি অন্যতম সক্রিয় থেকে কাজ করে যাচ্ছেন।

আরও পড়ুন: কৃষি পণ্যের প্রক্রিয়াজাতকরণে আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলোর বিনিয়োগে সহযোগিতা কামনা কৃষিমন্ত্রী’র