পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় কৃষি কর্মকর্তা খাদিজা আক্তার হত্যার অভিযোগে তার স্বামীকে আটক করেছেন পুলিশ।

গত বৃহস্পতিবার (১ জুলাই) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন পুলিশ।

অপরদিকে ওই কর্মকর্তার লাশের ময়না তদন্ত শেষে গতকাল রাতেই পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়াদী হোসেন বলেন, কৃষি কর্মকর্তা মৃত্যুর ঘটনায় তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়।

পরে আজ সকালে তাকে আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। তিনি প্রাথমিক ভাবে বলেছেন তার উপর আনিত হত্যার অভিযোগ মিথ্যা। আমরা তাকে পূণরায় জিজ্ঞাসাবাদ করতে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছি।

উল্লেখ্য, খাদিজা আক্তার (৪০) পবা উপজেলায় উপসহকারী কৃষি কর্মকর্তা হিসাবে চাকুরি করতেন। তার স্বামী আব্দুল ওহাব রাজশাহী পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক। গত ৩০ জুন দুপুরে থানা পুলিশ তার রহস্যজনক লাশ উদ্ধার করেন। এ ঘটনায় ওইদিন বিকেলে খদিজা আক্তারের মা বাদী হয়ে জামাই আব্দুল ওহাব ও তার মাকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

এগ্রিকেয়ার/এমএইচ