কৃষি সম্প্রসারণ অধিদফতরে

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়া২৪.কম: কৃষি সম্প্রসারণ অধিদফতরের ১০ কর্মকর্তার পদন্নোতি ও কর্মস্থল পরিবর্তন হয়েছে। আগামী ফেব্রুয়ারি মাসে পরিবর্তিত কর্মস্থলে কর্মকর্তাদের যোগদান করতে হবে।

সম্প্রতি (১৯ জানুয়ারি ২০২২) কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক মো. বেনজীর আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন ও রদবদলের তথ্য উল্লেখ করা হয়েছে।

আব্দুর রেজোয়ান সরকার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, পীরগঞ্জ, রংপুর। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, পার্বতীপুর, দিনাজপুর।

বেগম শাহনাজ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, পটিয়া, চট্টগ্রাম। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ) উপজেলা কৃষি অফিস, ফেনী সদর, ফেনী।

মো. আলতাফ হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, পীরগাছা, রংপুর। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্ম র্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, রাজারহাট, কুড়িগ্রাম।

মো. সাহিদুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, কালিগঞ্জ, ঝিনাইদহ। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্ম র্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, ঝিনাইদহ সদর, ঝিনাইদহ।

মোঃ এনামুল কবীর, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, সদর, বরগুনা। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, কলাপাড়া, পটুয়াখালী।

মো. সহিদুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা।

মো. শওকত আলী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, শার্শা, যশোর। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্ম র্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, বটিয়াঘাটা, খুলনা।

মো. বিল্লাল হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, ফুলবাড়িয়া, ময়মনসিংহ। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, নেত্রকোণা সদর, নেত্রকোণা।

বিশ্বেম্বর মন্ডল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, অভয়নগর, যশোর। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ), উপজেলা কৃষি অফিস, ফুলতলা, খুলনা।

মো. সহিদার রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা কৃষি অফিস, সাদুল্লাপুর, গাইবান্ধা। পদায়ন ও বদলীর স্থান: সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (চঃদাঃ) উপজেলা কৃষি অফিস, পীরগঞ্জ, রংপুর।

আরও পড়ুন: প্রযুক্তি উদ্ভাবন করে বসে না থেকে মাঠে ছড়িয়ে দেয়ার নির্দেশ

অফিস আদেশে বলা হয়েছে, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অধীন কর্মরত কর্মকর্মতাকে পুনরাদেশ না দেয়া পযন্ত স্ব-স্ব নামের পার্শ্বে উল্লেখিত পদ ও কর্মস্থর্মলে নিজ বেতনে/চলতি দায়িত্বে পদোন্নতি পদে পদায়ন করা হল। আগামী ফেব্রুয়ারি (আগামী ১০/০২/২০২২ খ্রি. তারিখের মধ্যে)  মাসে পরিবর্তিত কর্মস্থলে কর্মকর্তাদের যোগদান করতে হবে