কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, এগ্রিকেয়ার২৪.কম: কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর নির্বাচন ২০১৯-২০ উপলক্ষে ছালেহ-মোয়াজ্জেম প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিার (৮ নভেম্বর) বঙ্গবন্ধুর কৃষিবিদ পরিষদ এর সভাপতি কৃষিবিদ ড. মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে এবং বাকৃবি অ্যালামনাই এসোসিয়েশন এর কার্যকরি সভাপতি সাবেক মহাপরিচালক ডিএই ও কৃষিবিদ মো. হামিদুর রহমানের পরিচালনায় বিএআরসি মিলনায়তনেঅনুষ্ঠিত  মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক মহাসচিব কৃষিবিদ আবদুল মান্নান এম.পি.

সারাদেশ থেকে আসা কৃষিবিদদের সরব উপস্থিতিতে বিএআরসি মিলনায়তন কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এ সময় তুমুল করতালির মাধ্যমে কেআইবি কেন্দ্রীয় কমিটিতে ছালেহ-মোয়াজ্জম প্যানেল এবং ঢাকা মহানগর এর ডা. আজিজ-বনি আমিন প্যনেলকে পরিচয় করিয়ে দেয়া হয়।

সভাপতির বক্তব্যে ড. রাজ্জাক বলেন, যে কোন মূল্যে এ প্যানেলকে বিজয়ী করতে হবে এবং সাধারণ কৃষিবিদদের মর্যাদা পুনরুদ্ধার করতে হবে।

প্রধান বক্তা জননেতা আবদুল মান্নান বলেন, ছালেহ- মোয়াজ্জম প্যানেলের বিজয় ছাড়া ঘরে ফেরার সুযোগ নাই, আমাদের সকল শক্তি দিয়ে এ নির্বাচনে কাজ করতে হবে।