নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন চট্টগ্রাম মেরিন ফিশারিজ একাডেমির সাবেক অধ্যক্ষ ক্যাপ্টেন মাসুক হাসান আহমেদ (অব.) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও সচিব রওনক মাহমুদ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও সচিব উভয়েই মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জানান, “মেরিন ফিশারিজ একাডেমির শিক্ষা কার্যক্রমসহ প্রশাসনিক ও ভৌত অবকাঠামো উন্নয়নে মাসুক হাসান আহমেদ গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি ছিলেন অত্যন্ত কর্মঠ ও নানামুখী যোগ্যতাসম্পন্ন একজন অমায়িক চরিত্রের মানুষ।”

শোকবার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ সচিব জানান, “দেশপ্রেম, সততা, আদর্শ ও পেশাগত জ্ঞান-দক্ষতার মাধ্যমে মাসুক হাসান আহমেদ মেরিন ফিশারিজ একাডেমিকে আন্তর্জাতিক মানে উন্নীত করার জন্য নিরলস পরিশ্রম করে গেছেন। তিনি তাঁর কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন।”

উল্লেখ্য, ক্যাপ্টেন মাসুক হাসান আহমেদ (অব.) আজ বিকেল ৪ টা ১০ মিনেটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এগ্রিকেয়ার/এমএইচ