গাজীপুরের শিমুলতলী বাজারে ইসলামী

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যাংকিং বুথ গাজীপুরের শিমুলতলী বাজারে উদ্বোধন করা হয়।  এখন থেকে এ এলাকার সবাই ইসলামী ব্যাংকের বুথ থেকে সেবা পাবেন।

সম্প্রতি বুথটি উদ্বোধন করেছেন গাজীপুর জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম।  এসময় তিনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।



গেস্ট অব অনার হিসেবে ফিতা কেটে বুথের উদ্বোধন করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী।

ব্যাংকের ঢাকা ইস্ট জোনপ্রধান মোহাম্মদ উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের এজেন্ট ও বুথ ব্যাংকিং ডিভিশনপ্রধান মোঃ মাহবুব আলম ও গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের গাজীপুর সদর শাখাপ্রধান মোঃ শাহাদাত হোসেন। আরও বক্তব্য দেন রোটারী ক্লাব অব গাজীপুরের প্রেসিডেন্ট মোস্তফা বারী রাজু এবং শিমুলতলী ব্যাংকিং বুথ ইনচার্জ মোহাম্মদ সালাহ উদ্দীন কাওছার। স্থানীয় ব্যবসায়ী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ এ সময় উপস্থিত ছিলেন।

গাজীপুরের শিমুলতলী বাজারে ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন সংবাদটির তথ্য ব্যাংকটির সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও পড়ুন: গাজীপুরে ইসলামী ব্যাংকের আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা অনুষ্ঠিত