কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, এগ্রিকেয়ার২৪.কম: চলে গেলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর সভাপতি কৃষিবিদ এ এম এম সালেহ। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

তিনি লিভার ও কিডনিজনিত জটিলতায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭:৫০ মিনিটে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের লাশ আগামীকাল (সোমবার) সন্ধ্যা ৫:৪০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা আসার কথা রয়েছে। লাশ দেশে আসার পর নামাজে জানাযা ও দাফনের পরবর্তী সিদ্ধান্ত পরিবারের সাথে আলোচনা করে ঠিক করা হবে বলে কেআইবি সূত্র জানিয়েছে।

এদিকে কেআইবি সভাপতির মৃত্যুর খবরে কৃষিবিদ অঙ্গণে গভীর শোকের ছায়া নেমে এসেছে। কেআইবি সভাপতির মৃত্যুর খবরে গভীর শোক জানিয়েছেন সর্বস্তরের কৃষিবিদ ও বিভিন্ন কৃষিবিদ সংগঠনের নেতৃবৃন্দরা।

কৃষিবিদ এ এম এম সালেহ এর মৃত্যুতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো আলী আকবর তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া কৃষিবিদ এ এম এম সালেহ এর মৃত্যুতে এগ্রিকেয়ার২৪.কম এর ভারপ্রাপ্ত সম্পাদক কৃষিবিদ হামিদুর রহমানসহ পুরো পরিবার গভীর শোক প্রকাশ করেছে। মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।