প্রাণি ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: গত জুন মাসে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদফতর শতকরা ৯৬.৯ ভাগ বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) বাস্তবায়ন হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ জুলাই) সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ খাতে এডিপির বাস্তবায়ন ও অগ্রগতি বিষয়ে বৈঠকে এ তথ্য তুলে ধরা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

বৈঠক সূত্র জানায়, প্রতি মাসেই এ ধরণের বৈঠক অনুষ্ঠিত হয়। এতে শেষ হয়ে যাওয়া মাসের কাজের সার্বিক পরিস্থিতি তুলে ধরা হয়।

বৈঠকে উপস্থিত থাকা প্রাণি সম্পদ অধিদফতরের ভারপ্রাপ্ত মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক এগ্রিকেয়ার২৪.কম কে বলেন, বৈঠকে মন্ত্রী সময়মতো কাজগুলো সম্পাদন যেন হয় এ বিষয়টি উল্লেখ করেছেন।

তিনি (মন্ত্রী) বলেছেন, গত বারের চেয়ে যেন এবার আরও ভালো কাজ হয় সেই সেষ্টা সবাইকে করতে হবে। সামনে কুরবানি ঈদ। মেডিকেল টিম যেন দায়িত্ব নিয়ে কাজ করে সেদিকে গুরুত্বসহ খেয়াল রাখার নির্দেশ দেন মন্ত্রী।

বৈঠকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মন্ডলসহ ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ছবি: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ফেসবুক পেজ।