ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: মুরগির ডিম ও মাংসের মজার মজার খাবারের রেসিপি তৈরি করে জিতে নিন নগদ টাকার পুরুস্কার।

ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া উপমহাদেশের সবচেয়ে বড় পোল্ট্রির আসর পোল্ট্রি প্রদর্শনী ২০১৯ উপলক্ষে পোল্ট্রি কুকিং কনটেস্ট ২০১৯’র আয়োজন করেছে আয়োজকেরা। আগামী ৭ থেকে ৯ মার্চ পর্যন্ত চলবে এ পোল্ট্রি শো।

আগামীকাল মঙ্গলবার (৫ মার্চ) পর্যন্ত এ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন ও রেসিপি পাঠানো যাবে।  বিস্তারিত জানা যাবে এ www.wpsa-bb.com ওয়েবসাইটে প্রবেশ করে। মেইল করেও জানতে পারবেন তথ্য: [email protected]

১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ২০,০০০/-, ২য় বিজয়ী ১৫,০০০/-, ৩য় বিজয়ী ১০,০০০/- এবং অবশিষ্ট ৭ বিজয়ী পাবেন প্রত্যেকে ৫,০০০/-।  Registration link- http://bpicc-poultry.com/quiz.php?quizid=5

শর্ত প্রযোজ্য: * ১৫ এবং তদুর্ধ বছর বয়সী যে কেউ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। * একজন প্রতিযোগী ডিম এবং/অথবা ব্রয়লার মুরগির মাংসের সর্বোচ্চ ২টি রেসিপি জমা দিতে পারবেন।

* সেরা রেসিপি’ বিবেচনায় ৬০ জন প্রতিযোগীকে ৮ মার্চ অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় সরাসরি অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে।

* ৬০ প্রতিযোগী নির্বাচিত রেসিপি (১টি) নিজের হাতে রান্না করবেন এবং পরিবেশনের জন্য প্রয়োজনীয় সরঞ্জামসহ ভেন্যুতে উপস্থিত হবেন।

* প্রাথমিক মূল্যায়ন শেষে এ পর্বে ১০ জন প্রতিযোগিকে নির্বাচিত করা হবে এবং একটি রেসিপি রান্নার জন্য (অন দি স্পট) আমন্ত্রণ জানানো হবে।

* রান্না কিংবা যাতায়াতের জন্য কোন খরচ প্রদান করা হবেনা। * ভেন্যুতে রান্নার সময় রান্নার সরঞ্জামসহ, সার্বিক উপকরণ আয়োজকদের পক্ষ থেকে সরবরাহ করা হবে। * জুরি বোর্ডের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

আগামী ৫ ও ৬ মার্চ, ২০১৯ ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন (ডব্লিউ.পি.এস.এ) বাংলাদেশ শাখার উদ্যোগে ঢাকার লা মেরিডিয়ান হোটেলে ‘ইন্টারন্যাশনাল টেকনিক্যাল সেমিনার অনুষ্ঠিত হবে।

আর ৭, ৮ ও ৯ মার্চ ডব্লিউ.পি.এস.এ বাংলাদেশ শাখা এবং ‘বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল’ (বিপিআইসিসি) এর যৌথ উদ্যোগে কুড়িল বিশ্বরোড সংলগ্ন বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) অনুষ্ঠিত হবে ‘ইন্টারন্যাশনাল পোল্ট্রি শো’২০১৯।

পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে আলাদা একটি ক্যাটাগরি খোলা হয়েছে যেখানে এ প্রদর্শনীর সব খবর পাওয়া যাবে।

আয়োজনের প্রস্তুতিসহ নানা দিক নিয়ে এগ্রিকেয়ার২৪.কম এ প্রকাশিত প্রতিবেদনগুলো পড়তে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকুন। প্রকাশিত সংবাদ চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে। এছাড়া [email protected] মেইলেও মেইল করে কোন কিছু জানার থাকলে জিজ্ঞাসা করতে পারেন।