নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: পেশাজীবি বেসরকারি ভেটেরিনারিয়ানদের সংগঠন ‘দি ভেট এক্সিকিউটিভ’ এর দায়িত্ব নতুন মুখ যোগ হয়েছে।

গতকাল শনিবার (২৮ এপ্রিল) সম্মেলন শেষে নতুন এ কমিটিতে সভাপতি পদে ডা. বিশ্বজিৎ রায় এবং সাধারণ সম্পাদক পদে ডা. মুহাম্মদ সাইফুল বাশার কে নির্বাচিত করা হয়।

রাজধানীর রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বিশ্ব ভেটেরিনারি দিবস উদযাপন এর পর নবীন ও পুরাতন সদস্যদের উপস্থিতিতে সবার মতামতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য দায়িত্বে রয়েছেন জ্যেষ্ঠ সহ সভাপতি পদে ডা. রিপন কুমার পাল, সহ সভাপতি পদে যৌথভাবে ডা. মোস্তফা আলম ও ডা. সাজেদা সুলতানা; যুগ্ম সম্পাদক পদে ডা. আহমেদুর রহমান রানা ও ডা. সরোয়ার জাহান; সাংগঠনিক সম্পাদক পদে ডা. মো. সুলতান মাসুম, কোষাধ্যক্ষ পদে ডা. মো. রাকিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ডা. করিম উদ্দিন, দপ্তর সম্পাদক পদে ডা. সাজ্জাদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে ডা. জাফর আহমেদ রুবেল, সংস্কৃতি সম্পাদক পদে ডা. শাহ মোমেন সিদ্দিকী, সমাজ কল্যাণ সম্পাদক পদে ডা. সেলিম কায়সার তুহিন, ক্রীড়া সম্পাদক পদে ডা. গোলাম মুরশেদ, নারী বিষয়ক সম্পাদক পদে ডা. নাজমুন নাহার (জয়তী) কে নির্বাচিত করা হয়।

সদস্য হিসেবে রয়েছেন, ডা. ইব্রাহীম খলিল, ডা. মো. রাব্বী, ডা. মানিক চন্দ্র পাল, ডা. সঞ্জয় রায়, ডা. মো. মোজাম্মেল হোসেন সরকার, ডা. মো. হাসানুজ্জামান (তাপস), ডা. জয়, ডা. নাঈম আখতার পলাশ এবং ডা. মামুন।

এছাড়াও কমিটিতে এক্স অফিসিও পদে রয়েছেন ডা. এম. আলী ইমাম, উপদেষ্টা হিসেবে ডা. এসএমএফবি আবদুস সবুর, ডা. এম এনামুল হক আজাদ, ডা. হুমায়ূন আরেফীন, ডা. একেএম খসরুজ্জামান এবং ডা. মো. কামরুজ্জামান।

নতুন এ কমিটির সভাপতি ডা. বিশ্বজিৎ রায় রেনেটা এনিমেল হেলথ এ হেড অব মার্কেটিং হিসেবে কর্মরত রয়েছে এবং সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাশার টোটাল এগ্রো কেয়ার প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বে রয়েছেন।