এগ্রিকেয়ার২৪.কম কৃষি আবহাওয়া ডেস্ক: দুপুর থেকে উত্তরবঙ্গের একাধিক জেলাসহ সিলেট, ময়মনসিংহ অঞ্চলে অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া সহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্মুখীন হতে যাচ্ছে।

আজ ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) বেলা ১টার দিকে বাংলাদেশ আহাওযা অধিদফতরের এ তথ্য প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগা, জয়পুরহাট, বগুড়া, গাইবান্ধা, সিরাজগঞ্জ, টাংগাইল, ময়মনসিংহ, শেরপুর, নেত্রকোনা, সিলেট, হবিগনজ, মৌলভীবাজার অঞ্চলসমুহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া সহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্মুখীন হতে যাচ্ছে।

আজ ২৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে ময়মনসিংহ, ঢাকা ও খুলনা বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, রংপুর, সিলেট বরিশাল ও চট্রগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় বিজলি চমকানো সহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া সহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও শিলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

তাপমাত্রা: সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। ঢাকার পরবর্তী ৭২ ঘন্টার আবহাওয়ার অবস্থা (৩ দিন): বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির প্রবনতা বৃদ্ধি পেতে পারে।

প্রতিদিনের আবহাওয়া ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাসসহ প্রতিমহুর্তের কৃষি আবহাওয়ার সংবাদ পেতে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকবেন। আমাদের প্রকাশিত খবর চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।