এগ্রিকেয়ার২৪.কম কৃষি আবহাওয়া ডেস্ক: আজ (২ মে) বুধবার দুপুরে উত্তরবঙ্গের বিভিন্ন জেলাসহ দেশের একাধিক স্থান অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্মুখীন হতে যাচ্ছে।

আজ বুধবার বেলা ১২টার দিকে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর এ তথ্য প্রকাশ করেছে।

তারা জানিয়েছে, এখন (দুপুর) নওগাঁ, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, বগুড়া, নাটোর, সিরাজগঞ্জ, টাংগাইল,ময়মনসিংহ, কিশোরগঞ্জ অঞ্চলসমুহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্মুখীন হতে যাচ্ছে।

এদিকে (০২-০৫-২০১৮)আজ সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে ঢাকা, সিলেট, খুলনা, বরিশাল, চট্রগ্রাম ময়মনসিংহ, রংপুর ও রাজশাহী বিভাগের কিছু কিছু যায়গায় বিজলি চমকানো সহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া সহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণ ও শিলা বৃষ্টি হতে পারে।

তাপমাত্রা : সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

ঢাকার পরবর্তী ৭২ ঘন্টার আবহাওয়ার অবস্থা (৩ দিন) : এই সময়ের শেষের দিকে বিজলী চমকানো সহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির প্রবনতা বৃদ্ধি পেতে পারে।

পাঠক, কৃষি সংবাদের পাশাপাশি প্রতিদিনের আবহাওয়া ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাসসহ প্রতিমহুর্তের কৃষি আবহাওয়ার সংবাদ পেতে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকবেন। আমাদের প্রকাশিত খবর চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।