এগ্রিকেয়ার২৪.কম কৃষি আবহাওয়া ডেস্ক: এ মহুর্তে (বেলা দেড়টা থেকে) দেশের ময়মনসিংহ, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, ব্রাক্ষণবাড়িয়া, কুমিল্লা অঞ্চলসমুহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্মুখীন হচ্ছে….

এছাড়া রাজধানী ঢাকাতেও মেঘলা আকাশ রয়েছে। কোথাও কোথাও ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ বুধবার ৯ মে বেলা দেড়টার দিকে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর এসব তথ্য নিশ্চিত করেছে।

আজ বুধবার (৯ মে) সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে রংপুর, রাজশাহী, ঢাকা,ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা,বরিশাল ও চট্রগ্রাম বিভাগের দু’এক জায়গায় বিজলি চমকানো সহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া সহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণ ও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

তাপমাত্রা : সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

ঢাকার পরবর্তী ৭২ ঘন্টার আবহাওয়ার অবস্থা (৩ দিন) : বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির প্রবনতা অব্যাহত থাকতে পারে।

পাঠক, কৃষি সংবাদের পাশাপাশি প্রতিদিনের আবহাওয়া ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাসসহ প্রতিমহুর্তের কৃষি আবহাওয়ার সংবাদ পেতে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকবেন। আমাদের প্রকাশিত খবর চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।