কৃষি আবহাওয়া ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: আজ শনিবার সন্ধ্যা ৬ টা থেকে আগামী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে দেশের কয়েকটি স্থানে মাঝারি ধরণের বৃষ্টি / বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর আবহাওয়ার পূর্বাভাসে জানিয়েছে, আজ সন্ধ্যা থেকে আগামী ২৪ ঘণ্টায় দেশের কয়েকটি স্থানে মাঝারি ধরণের বৃষ্টি / বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:দেশের যেসব স্থানে ভারী বর্ষণের সম্ভাবনা

খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছ কিছু জায়গায় এবং রাজশাহী ও সিলেট বিভাগের  দু`এক জায়গায় হালকা থেকেমাঝারি ধরণের বৃষ্টি অথবা বজ্র বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেইসাথে দেশের দক্ষিণাঞ্চলের  কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। এ ছাড়া দেশের অন্যত্র আবহাওয়া প্রধানত শুকস্ক থাকতে পারে।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর ২০২০) সন্ধ্যা ০৬ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য বলা হয়েছে। তাপমাত্রার তথ্যে বলা হয়েছে, দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

দেশের যেসব স্থানে হতে পারে বজ্রসহ বৃষ্টি এর তথ্য বাংলাদেশ আবহাওয়া অফিস জানিয়েছে। পাঠক প্রতিদিনের আবহাওয়ার খবর ও বিশেষ বিশেষ আবহাওয়ার সতর্কবার্তা এগ্রিকেয়ার২৪.কম নিয়মিতভাবে তুলে ধরছে। এটি মূলত পাঠকের চাহিদাকে বিবেচনায় এনে দেশের বৃহৎ কৃষিভিত্তিক অনলাইন নিউজপোর্টার এগ্রিকেয়ার২৪.কম আবহাওয়ার সংবাদটি গুরুত্বের সাথে প্রকাশ করে যাচ্ছে।

আরওপড়ুন:ঘূর্ণিঝড়ের সময়ে আবহাওয়া অফিসের কোন সতর্ক সংকেত কী অর্থ বুঝায়

আবহাওয়া নিয়ে যে কোন সংবাদ পেতে এগ্রিকেয়ার২৪.কম এর সাথেই থাকুন। এছাড়া আপনার এলাকার কৃষি সংশ্লিষ্ট যে কোন খবর আমাদের পাঠাতে পারেন আমরা তা ‍তুলে ধরবো। আমাদের কাছে নিউজ পাঠানোর ঠিকানা [email protected]

এগ্রিকেয়ার  / এমবি