ইউসুফ আলী সুমন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় কৃষি ঋণ বিতরণের উপর সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নের কৃষকদের নিয়ে মার্কেন্টাইল ব্যাংকের সৌজন্যে কৃষক সমাবেশ ও মতবিনমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সরকার ঘোষিত ৫ হাজার কোটি টাকার কৃষি ঋণ প্রণোদনা কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড নওগাঁ শাখা এই সমাবেশ ও মতবিনিময় সভার আয়োজন করে।

আজ মঙ্গলবার (১৭ নভেম্বর ২০২০) দুপুরে ১নং বর্ষাইল ইউনিয়ন পরিষদ ভবনে মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নর্থ বেঙ্গল রিজিওয়ান প্রধান এ.এস.এম. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন।

এছাড়াও মার্কেন্টাইল ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মাহমুদ মিল্টনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, বর্ষাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুজ্জোহা, মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ের কৃষি ঋণ বিভাগের ফাষ্ট ভাইস প্রেসিডেন্ট শফরুজ্জামান খাঁন প্রমুখ।

নওগাঁয় কৃষক সমাবেশ ও মতবিনিময় সভায় বর্ষাইল ইউনিয়নের মার্কেন্টাইল ব্যাংক থেকে কৃষি বিষয়ে ঋণ গ্রহিতা ৫০ জন কৃষক উপস্থিত ছিলেন।

এগ্রিকেয়ার/এমএইচ