নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: গাইবান্ধায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) তিনতলা বিশিষ্ট নতুন রিজিয়ন ভবনের উদ্বোধন করা হয়েছে।

বৃহত্তর বগুড়া ও দিনাজপুর জেলা ক্ষুদ্রসেচ উন্নয়ন প্রকল্পের আওতায় এ ভবন নির্মাণ করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) গাইবান্ধার শহরের ধানঘড়ায় নতুন এ ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি। এসময় রিজিয়ন ক্যাম্পাস চত্ত্বরে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি একটি ফলের চারা রোপন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বিএডিসির বগুড়া (সওকা) সার্কেলের তত্ত্ববধায়ক প্রকৌশলী এস এম শহীদুল আলম, রংপুর (ক্ষুদ্রসেচ) সার্কেলের তত্ত্ববধায়ক প্রকৌশলী সঞ্জয় সরকার, গাইবান্ধার জেলা প্রশাসক মো: অলিউর রহমান, বিএডিসির গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের নির্বাহী প্রকৌশলী চিত্তরঞ্জন রায়, বিএডিসির সিনিয়র সহকারী পরিচালক মো: মিজানুর রহমান, বিএডিসির গাইবান্ধা জোনের সহকারী প্রকৌশলী আফিদ কামরুল আশরাফি, গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

এসময় বিএডিসি সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিএডিসি সিবিএ গাইবান্ধা শাখার পক্ষ থেকে মাননীয় হুইপ মাহাবুব আরা বেগম গিনিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এগ্রিকেয়ার/এমএইচ