নাটোর প্রতিনিধি, এগ্রিকেয়ার২৪.কম: নাটোর ইউনিয়ন সরকারী পশু হাসপাতাল (কৃত্রিম প্রজনন পয়েন্ট) দখলের চেষ্টা করলে তা স্থানীয় জনগনের প্রতিরোধের মুখে ভেস্তে যায়। পরে ভাংচুর চালিয়ে স্থান ত্যাগ করে অভিযুক্তরা।

গত রোববার (২২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার শংকর ভাগ এলাকায় এ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও তার সমর্থকেরা এ ঘটনা ঘটান। অভিযোগ রয়েছে, পশু হাসপাতালটি দখল করে নিজ কার্যালয় বানানোর চেষ্টা করে তারা।

নাটোর প্রাণী সম্পদ অফিসের ভ্যাটেনারী ফিল্ড এসিন্টেন্ট মজিবুর রহমান ও পুলিশ সূত্র এগ্রিকেয়ার২৪.কম কে জানায়, বড় হরিশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম কালিয়া তার সমর্থকদের নিয়ে শংকর ভাগ এলাকায় অবস্থিত পশু হাসপাতাল (কৃত্রিম প্রজনন পয়েন্ট) দখল করতে যায়।

তারা হাসপাতালের প্রজনন কর্মী আব্দুল আজিজকে বের করে দিয়ে দখল নেয় এবং ভাংচুর চালায়। এ সময় খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য জুলফিকার আলী এলাকাবাসীকে নিয়ে এসে প্রতিরোধ গড়ে তোলে। পরে দখলে ব্যর্থ হয়ে কালিয়া বাহিনী সেখানকার আসবাবপত্র ভাংচুর করে তাদের শাসিয়ে চলে যায়।

নাটোর সদর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, ওই ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করে। এলাকাবাসীও ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।