ন্যাশনাল ব্যাংক’র চেয়ারম্যানের বাবার দোয়া মাহফিল

এগ্রিকেয়ার প্রতিবেদক: বেসরকারি ব্যাংক ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জয়নুল হক সিকদারের বাবা মরহুম মকফর উদ্দীন সিকদারের মৃত্যু বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার (১১ ডিসেম্বর) শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুরে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে এক দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান জয়নুল হক সিকদার, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, র‌্যাপিড এ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) এর মহাপরিচালক বেনজির আহমেদ, ন্যাশনাল ব্যাংকের পরিচালক মনোয়ারা সিকদার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন পারভীন হক সিকদার, পরিচালকবৃন্দ রিক হক সিকদার ও রন হক সিকদার, সিকদার ইনসিওরেন্স এর ভাইস চেয়ারম্যান মমতাজুল হক, এনবিএল সিকিউরিটিজ এর পরিচালকবৃন্দ লিসা ফাতিমা হক ও দীপু হক সিকদার, ব্যাংকের স্বতন্ত্র পরিচালক মাহবুবুর রহমান খান, শরীয়তপুর জেলার জেলা প্রশাসক এবং পুলিশ সুপারসহ স্থানীয় প্রশাসনের ব্যক্তিবর্গ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলে এক বিশেষ দোয়া মাহফিলে ন্যাশনাল ব্যাংক এর চেয়ারম্যান জয়নুল হক সিকদার এর পিতা এবং মাতা’র রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। দোয়া মাহফিল শেষে প্রায় মানুষ গণভোজে অংশগ্রহন করেন।