ন্যাশনাল ব্যাংক লিঃ এর

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ন্যাশনাল ব্যাংক লিঃ এর ২০৬তম শাখা, শাহরাস্তি শাখার উদ্বোধন করা হয়েছে। আজ রোববার (২৭ অক্টোবর ২০১৯) চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় ন্যাশনাল ব্যাংক লিঃ এর ২০৬তম শাখা হিসেবে শাহরাস্তি শাখার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শাখাটির উদ্বোধন করেন ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ।



এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও আঞ্চলিক ব্যবস্থাপক (চট্টগ্রাম) শাহ্ সৈয়দ আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও শাখা ব্যবস্থাপক (গুলশান) আরিফ মোহাম্মদ শহীদুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক একরামুল হক, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব আইটি কাজী কামাল উদ্দীন আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব আইডি হোসেন আখতার চৌধুরী।

ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ তাঁর বক্তব্যে বলেন, “দেশের উন্নয়নে ব্যাংকিং খাতের গুরুত্ব অপরিসীম। আর ন্যাশনাল ব্যাংক যেহেতু প্রথম সারির একটি ব্যাংক, তাই এই উপজেলার অর্থনৈতিক কার্যক্রমকে আরও ত্বরান্বিত করতে চাঁদপুরের শাহ্রাস্তি উপজেলায় ব্যাংকের নতুন একটি শাখা উদ্বোধন করতে পেরে আমরা সত্যিই আনন্দিত।” এসময় তিনি গ্রাহকদের আধুনিক  এবং গুণগত ব্যাংকিং সেবা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান শাখার বিভিন্ন বিভাগীয় প্রধানগণ, শাহ্রাস্তি শাখার ব্যবস্থাপক আরিফ মোহাম্মদ ওবায়েদুল্লাহ ও ব্যাংকের অন্যান্য কর্মকতাবৃন্দসহ, শাখা ভবনের মালিক ফিরোজ আহামদ চৌধুরী, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ন্যাশনাল ব্যাংক লিঃ এর ২০৬তম শাখা, শাহরাস্তি শাখার উদ্বোধন সংবাদটির তথ্য ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার বশীর আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আরও পড়ুন: ন্যাশনাল ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ রিস্ক ম্যানেজমেন্ট এন্ড ফাইন্যান্সিং ইন ইন্টারন্যাশনাল ট্রেড’র কোর্স সম্পন্ন