ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: দেশের অন্যতম বেসরকারি ব্যাংকিং প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর সকল শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধানদের অংশ গ্রহনে সাসটেইনেবল স্ট্যাটেজিক ব্যবসায়িক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।



শনিবার (৩ আগষ্ট ২০১৯) কুয়াকাটায় অবস্থিত সিকদার রিসোর্ট এন্ড ভিলাস এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ এর সভাপতিত্বে ব্যাংকের ২০৩টি শাখা’র ব্যবস্থাপক, আঞ্চলিক ব্যবস্থাপকবৃন্দ এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক এবং  নির্বাহী কমিটির চেয়্যারপারসন মিসেস পারভীন হক সিকদার, এমপি।

সম্মেলনে অর্ধ বছরের কার্যক্রম পর্যালোচনা এবং বাকী বছরের বাজেট এবং কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়।

অংশগ্রহনকারীরা চলতি বছরে ব্যাংকের ব্যবসা প্রসার, অনাদায়ী শ্রেণীকৃত ঋণ আদায় এবং লক্ষমাত্রা অর্জনে সম্মিলিত এবং নিরলস ভাবে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন।

উক্ত সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এম এ ওয়াদুদ ও এএসএম বুলবুল, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্ সৈয়দ আব্দুল বারী, সৈয়দ রইস উদ্দিন ও আরিফ মোঃ শহিদুল হক এবং ব্যাংকের আইন বিষয়ক পরামর্শক মিয়া মোহাম্মদ আলী আকবর আজিজী।

সন্ধ্যায় এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়ে উক্ত সম্মেলন শেষ হয়। ব্যাংকের সিনিয়র অফিসার (জনসংযোগ শাখা) মো. ফয়সাল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।