এগ্রিকেয়ার২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যা লি, আলোচনা সভা, বইয়ের মোড়ক উন্মোচন ও বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডে’র উদ্যোগে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এসময় নাগরপুর উপজেলা শাখার সদস্য সচিব মোঃ মাইদুল ইসলাম জিপুর সম্পাদনায় “বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের পূর্ণাঙ্গ ভাষণ’ পুস্তিকাটির মোড়ক উম্মোচন এবং অনুষ্ঠানে উপস্থিতিত সবার মাঝে বইটি বিতরণ করা হয়।
সম্প্রতি, নাগরপুর উপজেলার যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হওয়া এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুরের উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আসমা শাহীন।
সম্মানিত অতিথি হিসেবে ছিলেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপদেষ্টা সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক মোঃ ওমর ফারুক বিপ্লব, সদস্য সচিব মো. রাশেদ খান মেনন (রাসেল), যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম সবুজ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার আহবায়ক মো. আজিজুল হক বাবু। সঞ্চালনা করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার সদস্য সচিব মো. মাইদুল ইসলাম জিপু। আলোচনা সভা ও বই বিতরণ শেষে টেলিভিশন ও বেতারের শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।